পানছড়িতে এক গৃহিনী গণধর্ষণের শিকার

0
5

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Rapedখাগড়াছড়ি পানছড়ি উপজেলার মোল্লা পাড়াতে প্রতিবেশী গ্রামে যাওয়ার পথে এক গৃহিনী ধর্ষণের শিকার হয়েছে । গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৭টায় মোঃ তারা মিয়া’র স্ত্রী নুরুননেসা বেগম(২৮) পানছড়ি বাজার থেকে শনটিলা এলাকায় যাওয়ার পথে বাবুল হোসেনের ছেলে ইমন মিয়া(২২)সহ ৫ জন যুবকের দ্বারা গণ ধর্ষণের শিকার হয় । খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে এসে ধর্ষক ইমন মিয়াকে আটক করে।  বধবার সকালে তাকে কোর্টে চালান দেওয়া হয়েছে । পলাতক রয়েছে মোঃ জুয়েল(৩০), জুয়েল(২২), মোঃ ইউসুফ(২৭), মোঃ নিজাম উদ্দিন(২২) ।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৭টায় পার্শ্ববর্তী বখাটে যবুকরা মটরসাইকেল যোগে থামিয়ে গৃহিনীকে মুখ চেপে ধরে পার্শবর্তী জঙ্গলে নিয়ে গিয়ে একে একে গণ ধর্ষণ করা হয়েছে বলে ভিকটিমের আত্মীয়-স্বজনরা অভিযোগ করেছেন । পুলিশ জানায়, আত্মীয়ের কাছ থেকে পাওনা টাকা নিতে যাওয়ার পথে এ ধর্ষণের ঘটনা ঘটেছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আব্দুস সালাম মন্ডল জানান, ধর্ষনের ঘটনা খবর পাওয়ার সাথে সাথে ঘটনায় জড়িত ১ জনকে আটক করা হয়েছে । অন্য পলাতক ৪ জন আসামী ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে । ভিকটিমের স্বামীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা করা হয়েছে ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.