পানছড়িতে লোগাঙ ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে জনপ্রতিনিধের প্রতিবাদ সমাবেশ

0

পানছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
পানছড়িতে গত ১৮ সেপ্টেম্বর লোগাঙ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমর বিকাশ চাকমার ওপর হামলাকারী পানছড়ি থানার যুব লীগের সাধারণ সম্পাদক মো: ইমরান হোসেন ও ছাত্র লীগের সদস্য মো: মিজানকে গ্রেফতার ও বিচারের দাবিতে পানছড়িতে প্রতিবাদসমাবেশ করেছে জনপ্রতিনিধিরা।
সমাবেশ থেকে বক্তারা ৪৮ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা না হলে আগামী রবিবার (২৩ সেপ্টেম্বর) পানছড়ি উপজেলায় সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন।
আজ ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার পানছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান অসেতু বিকাশ চাকমার সভাপতিত্বে পানছড়ি বাজারের জিরো পয়েন্টে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন চেঙ্গী ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র চাকমা, উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান সুব্রত চাকমা, লতিবান ইউপি চেয়ারম্যান শান্তি জীবন চাকমা, লোগাং ইউপি চেয়ারম্যান সমর বিকাশ চাকমা, পানছড়ি সদর ইউপি মেম্বার জয় প্রসাদ দেব, মহিলা মেম্বার অপরাজিতা খীসা, সমাজ সেবক স্নেহ ত্রিপুরা ও প্রদত্ত চাকমা। কালাচাঁদ চাকমা সমাবেশ পরিচালনা করেন।
উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর পানছড়ি উপজেলার কুড়াদিয়া ছড়া এলাকায় আওয়ামী লীগ নেতা মো: আবু তাহেরকে পাহাড়ি সন্ত্রাসীরা মারধর করেছে অভিযোগ তুলে রাত ১০টার দিকে বাঙালিরা পানছড়ি বাজারে মিছিল বের করে। এ সময় মো: ইমরান ও মো: মিজানের নেতৃত্বে কিছু উচ্ছৃঙ্খল বাঙালি লোগাং ইউপি চেয়ারম্যান সমর বিকাশ চাকমার উপর হামলা চালায় এবং তাকে মারধর করে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More