পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুরের সাথে ঢাকাস্থ পার্বত্য চট্টগ্রাম সমিতির সৌজন্য সাক্ষাত

0
0

ডেস্ক রিপোর্ট, সিএইচটিনিউজ.কম

ঢাকাস্থ পার্বত্য চট্টগ্রাম সমিতি’র নেতৃবৃন্দ আজ ১৪ জানুয়ারি মঙ্গলবার দুপুর ২টার সময় নব নিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর, এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Sakkatএ সময় সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি শৈলজ বিকাশ চাকমা, সহ-সভাপতি মেজর (অব:) তপন বিকাশ চাকমা, সাধারণ সম্পাদক শিবাশীষ চাকমা,  সহ- সাধারণ সম্পাদক অনুপম চাকমা, আইন বিষয়ক সম্পাদক এড. প্রতিকার চাকমা, সাহিত্য সম্পাদক পুলক চাকমা, দপ্তর সম্পাদক দীপংকর ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক পিন্টু চাকমা, অর্থ সম্পাদক রাজীব চাকমা, সদস্য রজনী সেন চাকমা, বাবুমনি চাকমা, ধনমনি চাকমা, রাজেশ চাকমা প্রমুখ।

সমিতির নেতৃবৃন্দ মন্ত্রী মহোদয়কে পাহাড়ি ছাত্রাবাসের সমস্যার কথা তুলে ধরেন।

মন্ত্রী মহোদয় পার্বত্য ভবন বিষয়ে নেতৃবৃন্দের সাথে কথা বলেন। এ সময় তিনি তিন পার্বত্য জেলার মন্ত্রী হিসেবে তার দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সাথে পালন করবেন বলে আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, মন্ত্রী হওয়ার পর তার দায়িত্ব এখন তিন পার্বত্য জেলার। পার্বত্য চট্টগ্রামের যে কোন সমস্যা খোলামেলাভাবে আলোচনা করে সমাধানের আশ্বাসও দেন। যে কোন ধরনের পরামর্শ গুরুত্ব সহকারে গ্রহণ করে সমাধান করা হবে বলেও তিনি জানান।

মন্ত্রী মহোদয় পাহাড়ি ছাত্রাবাসের সমস্যা সমাধানের ব্যাপারে সরকারের উচ্চ পর্যায়ের সাথে আলোচনার আশ্বাস দেন।

সৌজন্যে: সিএইচটি২৪.কম


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.