পিসিপি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে পোস্টারিং-ফেস্টুন

0
1

খাগড়াছড়ি : বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)-এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলা সদরসহ বিভিন্ন এলাকায় পোস্টারিং ও ফেস্টুন টাঙিয়েছে পিসিপি।

পোস্টারে ’৯০-এর গৌরবোজ্জ্বল ছাত্র-গণজাগরণের চেতনায় জ্বলে উঠার আহ্বানসহ ঘৃণ্য নীতিহীন রাজনীতি প্রত্যাখ্যান এবং সেনা-সরকারের চিহ্নিত চর-দালাল-জাতীয় বেঈমান-বিভীষণদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়েছে।

আর বিভিন্ন এলাকায় টাঙানো ফেস্টুনে ‘ঐক্য-সমঝোতা বিনষ্টকারী জাতীয় বেঈমানদের বরদাস্ত করবো না, দুর্বৃত্তদের দৌরাত্ম্য বরদাস্ত করব না, প্রতিক্রিয়াশীদের শায়েস্তা করবো’… ইত্যাদি শ্লোগান লেখা রয়েছে।

গত ১৪ মে ২০১৮ থেকে খাগড়াছড়ি জেলা সদরের নারাঙহিয়া রেড স্কোয়ার, স্বনির্ভর, বৃহত্তর খবংপুজ্যা-ফায়ার সার্ভিস এলাকা, উপজেলা পরিষদ এলাকা, কৃষি গবেষণা, ঠাকুরছড়া-জিরো মাইল, পেরাছড়া-ভাইবোনছড়াসহ বিভিন্ন এলাকায় গুরুত্বপূর্ণ স্থানে ফেস্টুন টাঙানো হয়।

এছাড়া দীঘিনাল উপজেলা সদরের নারিকেল বাগান-বাবুছড়া-শান্তিপুর এলাকা, পানছড়ি উপজেলার পুজগাং মুখ-কুড়াদিয়াছড়া-নালকাটা-বড়ইতলী-বরকনা-কানুঙ্গোপাড়া-মির্জাটিলা-লোগাং-ধুদুকছড়া এলাকা এবং মাটিরাঙ্গা, গুইমারা, মানিকছড়ি, লক্ষীছড়ি ও মহালছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পোষ্টার ও ফেস্টুন টাঙানো হয়েছে।

এদিকে, গত ১৫ মে খাগড়াছড়ির গুইমারা উপজেলা সদরের গুইমারা উচ্চ বিদ্যালয় গেইট-আমতলী-রামেসুর বাজার-সওজ এলাকাসহ গুরুত্বপূর্ণস্থানে লাগানো পোষ্টারগুলো গুইমারা রিজিয়ন থেকে দুই পিক-আপ সেনাসদস্য গিয়ে ছিঁড়ে দিয়েছে বলে খবর পাওয়া গেছে। এছাড়া রামগড় উপজেলা সদরের যৌথ খামার-সোনাইয়াগাসহ বিভিন্নস্থানে লাগানো পোষ্টারগুলোও বিজিবি সদস্যরা ছিঁড়ে দিয়েছে বলে জানা গেছে।
—————–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.