পিসিপি, ডিওয়াইএফ ও এইচডব্লিউএফ’র নেতৃবৃন্দ সিলেট সফর করছেন

0
3

সিএইচটিনিউজ.কম
Sangotonik Soforবৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি), গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ) ও হিল উইমেন্স ফেডারেশন(এইচডব্লিউএফ)-এর নেতৃবৃন্দ সিলেটে সংখ্যালঘু জাতিসত্তার অধ্যুষিত এলাকা সফর করছেন। সফরটিমে রয়েছেন গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অংগ্য মারমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় নেতা অংকন চাকমা ও হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নিরূপা চাকমা ও দপ্তর সম্পাদক মেনাকি চাকমা।

তিন সংগঠনের নেতৃবৃন্দ আজ ১৪ সেপ্টেম্বর ররিবার সিলেটের কমলগঞ্জে স্থানীয় মুনিপরী নারীদের সংগঠন কমলগঞ্জ উইমেন ফোরামের এক সভায় যোগদান করেন।

কমলগঞ্জ চিত্রাঙ্গদা মুনিপুরী এক্সক্লুসিভ বাজার প্রাঙ্গনে উইমেন্স ফোরামের সভাপতি প্রতিভা সিনহার সভাপতিত্বে দুপুর ১২টায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কমলগঞ্জ মহিলা বিষয়ক কর্মকর্তা সাহারা চৌধুরী, গণতান্ত্রিক যুব ফোরামের সাধারণ সম্পাদক অংগ্য মারমা, হিল উইমেন্স ফেডারেশনের সভাপতি নিরূপা চাকমা, উইমেন্স ফোরামের উপদেষ্টা ও বৃহত্তর সিলে আদিবাসী ফোরামের সহসভাপতি জিডিশন প্রধান সুচিয়ান প্রমুখ।Photo0060

বক্তারা নারীর উপর সকল ধরনের নির্যাতনের বিরু্দ্ধে নারী সমাজকে এক হয়ে আন্দোলন করার আহ্বান জানান।

সভা শুরুতে উইমেন্স ফোরামের সম্পাদক সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন এবং ফোরামের উপদেষ্টা নিহত মনি লাল সিংহের অকাল মৃত্যুতে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

সভা শেষে উইমেন্স ফোরামের অফিস উদ্বোধন করা হয়।

সিলেট সফরকালে তিন সংগঠনের নেতৃবৃন্দ সেখানে সংখ্যালঘু অধ্যুষিত এলাকা পরিদর্শন এবং লোকজনের সাথে মতবিনিময় করার কথা রয়েছে।
————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.