প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইউপিডিএফ’র বিভিন্ন কর্মসূচি

0
0

সিএইচটি নিউজ ডটকম
UPDF flagনিজস্ব প্রতিনিধি : আগামীকাল ২৬ ডিসেম্বর পার্বত্য চট্টগ্রামে পূর্ণস্বায়ত্তশাসনের দাবিতে আন্দোলনরত রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে খাগড়াছড়িসহ তিন পাবত্য জেলায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে- বিপ্লবী সংগীত বাজানো, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, অস্থায়ী শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ, বিভিন্ন দৃষ্টিগ্রাহ্য স্থানে ব্যানার-ফেস্টুন-পোস্টার টাঙানো, দেয়াল লিখন, সাংস্কৃতিক অনুষ্ঠান… ইত্যাদি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি সদরে  শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টায় স্বনির্ভরস্থ দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, অস্থায়ী শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এবং বিকালে নারাঙখিয়াস্থ সাংস্কৃতিক ইনস্টিটিউটে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।

এছাড়া খাগড়াছড়ি ও রাঙামাটির বিভিন্ন উপজেলায় দৃষ্টিগ্রাহ্য স্থানে ব্যানার-ফেস্টুন-পোস্টার টাঙানোসহ নানা কর্মসূচি পালিত হবে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবান, ঢাকা, চট্টগ্রামেও কর্মসূচি পালন করা হবে। তবে পৌরসভা নির্বাচনের কারণে প্রশাসনের অনুমতি না থাকায় বান্দরবান সদরে ২৬ ডিসেম্বরের পরিবর্তে ৩ জানুয়ারি ২০১৬ প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালিত হবে। অপরদিকে ঢাকায়ও ২৬ ডিসেম্বরের পরিবর্তে ৩০ ডিসেম্বর কর্মসূচি পালন করা হবে বলে জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তি।
———————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.