প্রতিষ্ঠার ১যুগপূর্তি উপলক্ষে ঢাকায় গণতান্ত্রিক যুব ফোরামের র‌্যালি ও সমাবেশ কাল

0
0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
DYF posterপার্বত্য চট্টগ্রামের অগ্রগামী যুব সমাজের সংগঠন গণতান্ত্রিক যুব ফোরাম প্রতিষ্ঠার ১যুগ পূর্ণ হবে আগামী ৫ এপিল। এ উপলক্ষে সংগঠনটি আগামীকাল ৪ এপ্রিল শুক্রবার ঢাকায় র‌্যালি ও সমাবেশের আয়োজন করেছে। সকাল ১০টায় ঢাকায় শাহবাগে(জাতীয় জাদুঘরের সামনে) এ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হবে বলে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

“সমাজ-জাতি রক্ষার্থে জাগ্রত হও যুব সমাজ, জাতি ধ্বংসের সর্বনাশা চক্রান্তে যুবশক্তিকে মাস্তানি-গুণ্ডামিতে ভাড়া খাটানো রুখে দাও” এই শ্লোগানে আয়োজিত র‌্যালি ও সমাবেশে সংগঠনের কেন্দ্রীয় এবং জাতীয় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

র‌্যালি ও সমাবেশে অংশগ্রহণের জন্য দেশের প্রগতিশীল বুদ্ধিজীবী, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক দল, যুব সংগঠনের নেতৃবৃন্দ ও ঢাকাস্থ পাহাড়ি ছাত্র-যুব সমাজের প্রতি আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০০২ সালে ৫ এপ্রিল সূর্যসেন-প্রীতিলতার জন্মভূমি বীর চট্টলার ঐতিহাসিক জেএমসেন হলে এক সম্মেলনের মাধ্যমে গঠিত হয়েছিল গণতান্ত্রিক যুব ফোরাম। প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠন অত্যাচারী শাসক-শোষক ও তাদের স্থানীয় দোসর জাতীয় বেঈমান-দালাল-প্রতিক্রিয়াশীলদের গণবিরোধী ধ্বংসাত্মক অপকর্মের বিরুদ্ধে সোচ্চার রয়েছে। সকল প্রকার নিপীড়ন-নির্যাতন, শোষণ-বঞ্ছনার বিরুদ্ধে গণতান্ত্রিক যুব ফোরাম লড়াই-সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক সুপ্রীম চাকমা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.