বগাছড়ি ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা অব্যাহত: আরো যারা সাহায্যার্থে এগিয়ে এসেছেন

0
8

সিএইচটিনিউজ.কম
DSC00684নানিয়াচর(রাঙামাটি): নানিয়াচরের বগাছড়িতে গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে সেটলারদের হামলা, অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্তদের জন্য বেসরকারিভাবে ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। গতকাল বৃহস্পতিবার(২৫ ডিসেম্বর) এবং আজ শুক্রবারও(২৬ ডিসেম্বর) বিভিন্ন সংগঠন, এলাকা ও ব্যক্তির উদ্যোগে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার যেসব সংগঠন ও ব্যক্তির উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে- ১. ত্রিদিব নগর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমতি, বনরূপা-রাঙামাটি, ২. ১৮ মাইল এলাকাবাসী, ৩.ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের পক্ষে জুয়েল চাকমা-ঘিলাছড়ি, ৪.পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ(এমএন লারমা), ৫. গ্রীন এনার্জি ফাউন্ডেশন ৬. সাভার আন্তর্জাতিক বনবিহার দায়ক-দায়িকাবৃন্দ ও কানাডা-সুইজারল্যান্ড প্রবাসী জুম্ম।DSC00708

আজ শুক্রবার যারা ত্রাণ বিতরণ করেছেন-১. বিশ্বমৈত্রী বৌদ্ধ বিহার-আগ্রাবাদ চট্টগ্রাম, ২.রাঙ্গামাটি থেকে বন্ধু-বান্ধবের টিম, ৩.উন্মেষ-রাঙামাটি, ৪.পুকুরছড়ি গ্রামবাসী, ৫.টেঙাছড়ি গ্রামবাসী, ৬.১৯৯৯ সালে এসএসসি ব্যাচের শিক্ষার্থীবৃন্দ-রাঙামাটি, ৭.পূর্ব জগনাতলী গ্রামবাসী ও ৮.রাজবনবিহার মহাবোধি সোসাইটি।

ত্রাণসামগ্রীর মধ্যে চাল, কম্বল, লেপ, কাপড়-চোপড়, হাড়ি-পাতিল-প্লেট-চামচসহ রান্নার প্রয়োজনীয় উপকরণ, শীতবস্ত্র, সোলার(ব্যাটারী, কন্ট্রোলার ও প্রয়োজনীয় যন্ত্রাংশসহ), শিক্ষা উপকরণ (খাতা-কলম-ব্যাগ) ইত্যাদি রয়েছে।

ক্ষতিগ্রস্তরা তাদের এই দুর্দিনে সকলকে পাশে পেয়ে কিছুটা হলেও মনোবল ফিরে পেয়েছেন। দুর্দিনে পাশে দাঁড়ানোর জন্য তাঁরা সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
————–

* বগাছড়ি ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে এ পর্যন্ত যারা এগিয়ে এসেছেন

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.