বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নতুন কেন্দ্রীয় কমিটিকে পিসিপি’র শুভেচ্ছা

0
188

ঢাকা ।। দেশের প্রগতিশীল ছাত্র সংগঠন ও লড়াই সংগ্রামে পিসিপি’র অন্যতম বন্ধুপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) কেন্দ্রীয় কমিটি।

পিসিপি’র কেন্দ্রীয় সভাপতি বিপুল চাকমা ও সাধারণ সম্পাদক সুনয়ন চাকমা আজ শনিবার (৩০ জানুয়ারি ২০২১) সংবাদ মাধ্যমে দেওয়া এক বিবৃতিতে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

গত ২৬ – ২৯ জানুয়ারি ২০২১ বাংলাদেশ ছাত্র ফেডারেশনের এক কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে মিঠু সরকারকে সভাপতি, সৌরভ রায়কে সাধারণ সম্পাদক ও মাহফুজ আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

পিসিপি’র নেতৃদ্বয় ছাত্র ফেডারেশনের নবগঠিত কমিটিকে প্রাণ তেজদীপ্তময় সংগ্রামী শুভেচ্ছা ও বিপ্লবী অভিনন্দন জানিয়ে পাহাড় ও সমতলে সকল নির্যাতন-নিপীড়নের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

পিসিপি’র দুই নেতা আরও বলেন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন পাহাড়ের নিপীড়িত জনগণের অন্যতম বন্ধুবৎসল ছাত্র সংগঠন। পাহাড়ে যখন যেখানে অন্যায় নিপীড়ন হয়েছিল সেখানে পিসিপির আহবানে তারা সাড়া দিয়ে ছুটে গিয়েছিলেন, অন্যায় নিপীড়নের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে আমাদেরকে সাহস যুগিয়েছিলেন। পাহাড়ের চলমান আন্দোলনকে সমর্থন ও সহযোগিতা করতে গিয়ে আমাদের সঙ্গে সঙ্গে ছাত্র ফেডারেশনের নেতৃবৃন্দও বিভিন্ন সময়ে শাসক গোষ্ঠী থেকে লাঞ্ছনা-বঞ্চনার শিকার হয়েছিলেন।

সমতলেও দুই ছাত্র সংগঠন ঐক্যবদ্ধভাবে সকল অন্যায়ের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে আসছে উল্লেখ করে আগামী দিনেও ঐক্যবদ্ধ লড়াই জারি রাখার প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.