বাঘাইছড়িতে দুই বৃদ্ধ নারীকে গলা কেটে হত্যা

0

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দুই নারীকে গলা কেটে হত্যা করে ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) উপজেলার দুর্গম মারিশ্যা ইউনিয়নের তুলাবন এলাকায় এ ঘটনা ঘটে। তবে কখন এ ঘটনা ঘটেছে তা সঠিকভাবে জানা যায়নি।

নিহতরা হলেন- তুলাবন এলাকার সাবেক হেডম্যান অমিয় কান্তি খীসার  স্ত্রী কল্পনা চাকমা (৭০) এবং একই এলাকার মৃত ধনবিন্দু চাকমার স্ত্রী বিন্দা চাকমা (৬০)। তারা পরষ্পর নিকট আত্মীয় এবং ঘটনার সময় একই বাড়িতে অবস্থান করছিলেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার একদল দুর্বৃত্ত ডাকাতির উদ্দেশে কল্পনা এবং বিন্দাকে গলা কেটে হত্যা করে। ডাকাতদল বাড়ির মালামাল লুট করে যাওয়ার সময় ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। কল্পনা চাকমার স্বামী বাড়িতে ফিরে ঘরে তালা লাগানো দেখে এলাকাবাসীর সাহায্য নিয়ে ঘরের তালা ভাঙেন। পরে ঘরের মধ্যে গলা কাটা অবস্থায় দুইজনের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
———————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More