বান্দরবানে ইউপিডিএফ নেতা ছোটন কান্তি তঞ্চঙ্গ্যাসহ ২জন গ্রেফতার

0
1
বান্দরবান প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর বান্দরবান জেলার প্রধান সংগঠক ছোটন কান্তি তঞ্চঙ্গ্যা(৪০) পিতা শশী কান্তি তঞ্চঙ্গ্যা ও জলমনি তঞ্চঙ্গ্যাকে আজ ১১মে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় বান্দরবান সদরের বালাঘাটার নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করেছেতাদেরকে বান্দরবান থানায় রাখা হয়েছে বলে জানা গেছে। তবে তাদের বিরুদ্ধে কোন ওয়ারেন্ট ছিল না
ছোটন কান্তি তঞ্চঙ্গ্যা ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে এমপি পদপ্রার্থী ছিলেন
ছোটন তঞ্চঙ্গ্যাকে গ্রেফতারের কারণ জানতে চাইলে বান্দরবান সদর থানার ওসি ইমতিয়াজ বলেন, গতকাল বালাঘাটায় জেএসএস কর্মীদেরকে মারধর করা হয়েছে অভিযোগে জেএসএস-এর পক্ষ থেকে ছোটন কান্তি তঞ্চঙ্গ্যাসহ ১৬ জনকে আসামি করে আজ বিকেলে থানায় একটি মামলা দেয়া হয়েছে। জেএসএস আজ শহরে লাঠি মিছিল করেছে। ফলে পরিস্থিতি সামাল দিতে আমরা তাকে গ্রেফতার করতে বাধ্য হয়েছি।
উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় জেএসএস(সন্তু)-এর লেলিয়ে দেয়া একদল সন্ত্রাসী পাহাড়ি ছাত্র পরিষদের পোস্টার লাগানোর নাম করে বান্দরবান সদরের বালাঘাটায় গিয়ে ইউপিডিএফ কর্মী শুদ্ধমনি তঞ্চঙ্গ্যাকে অপহরণের চেষ্টা চালায়এ সময় এলাকাবাসী তাকে উদ্ধারে এগিয়ে আসলে এলাকাবাসীর সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তির ঘটনা ঘটেএ ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে ছোটন কান্তি তঞ্চঙ্গ্যাসহ ১৬ জনকে আসামি করে জেএসএস-এর পক্ষ থেকে আজ বিকালে বান্দরবান সদর থানায় একটি মিথ্যা মামলা দায়ের করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.