বান্দরবানে চার উপজেলার প্রার্থীদের প্রতীক বরাদ্দ

0
4

বান্দরবান প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Upazilla electionবান্দরবানে সাতটি উপজেলার মধ্যে প্রথম দফায় চার উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

বুধবার সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে চারটি উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও রিটার্নিং অফিসার ইশরাত জামান।

রুমা উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) দলের প্রার্থী অংথোয়াইচিং মারমা আনারস, আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী এ্যাডভোকেট বাসিংথুয়াই মারমা হেলিকপ্টার, আ.লীগের বিদ্রোহী প্রার্থী সিংথোয়াই মারমা টেলিফোন; থানছিতে আ.লীগের প্রার্থী থোয়াইহ্লামং মারমা আনারস, আ.লীগের বিদ্রোহী প্রার্থী অলসেন ত্রিপুরা চিংড়ি মাছ, স্বতন্ত্র প্রার্থী ক্যহ্লাচিং মারমা হেলিকপ্টার, বিএনপির প্রার্থী খামলাই ম্রো ঘোড়া; রোয়াংছড়িতে জনসংহতি সমিতির প্রার্থী ক্যবামং মারমা এ আনারস,আ.লীগ প্রার্থী চহাইমং মারমা চিংড়ি মাছ, লামা উপজেলায় আ.লীগের মোহাম্মদ ইসমাইল কাপ-পিরিচ, বিএনপির প্রার্থী থোয়াইনুঅং চৌধুরী মোটর সাইকেল, বিএনপির বিদ্রোহী প্রার্থী সেতারা আহম্মদ আনারস ও আবু মুছাকে দোয়াত কলম প্রতীক বরাদ্দ দেয়া হয়।

জেলা নির্বাচন কর্তকর্তা আবদুল লতিফ শেখ জানান, বান্দরবানে সাতটি উপজেলার মধ্যে প্রথম দফা নির্বাচনে চারটি উপজেলা থানছি, রুমা, রোয়াংছড়ি ও লামা উপজেলায় মোট চেয়ারম্যান পদে তেরজন, ভাইস চেয়ারম্যান পদে বারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দশজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওই চারটি উপজেলায় ৮৭টি ভোট কেন্দ্রে ১লাখ ৫হাজার ৯শ’৩৯জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানা গেছে।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)ও রিটার্নিং অফিসার ইশরাত জামান জানান,আগামী ২৭ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য প্রথম দফা উপজেলা নির্বাচনে বান্দরবানে দুর্গম ও যোগাযোগ বিচ্ছিন্ন এগারটি ভোট কেন্দ্রে নির্বাচন সরঞ্জাম সরবরাহ ও দায়িত্ব প্রাপ্ত সরকারি কর্মকর্তাদের আনা নেয়ার কাজে হেলিকপ্টার ব্যবহার করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.