বান্দরবানে পাহাড় ধসে একই পরিবারের ২ শিশু নিহত, আহত- ৩

0
0

সিএইচটিনিউজ.কম
FB_IMG_14352968977828102 (1)উথোয়াই মারমা, বান্দরবান: বান্দরবানের ৬নং ওয়ার্ডের ভোর ৩.৩০ ঘটিকায় বনরুপা সংলগ্ন সিদ্দীক পাড়ায় পাহাড় ধসে শিশু দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। এসময় শিশুদের পিতা-মাতা’সহ আরো ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ শুক্রবার ভোররাতে (সাড়ে তিনটায়) জেলা সদরের বনরুপাড়া পাড়া এলাকায় পাহাড় ধসে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাঁচদিনের টানা বর্ষণে (গত সোমবার থেকে) জেলা সদরের বনরুপাড়া এলাকায় পাহাড় ধসে স্থানীয় বাসিন্দার আব্দুর রাজ্জাকের দুই শিশু পুত্রের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- শিশুপুত্র মোহাম্মদ আলীফ (১২) এবং শিশু কন্যা মিম সুলতানা (৮)। এ ঘটনায় শিশুদের পিতা আব্দুর রাজ্জাক, মাতা আয়েশা বেগম এবং পাশ্ববর্তী শাহ আলম আহত হয়। খবর পেয়ে দমকল বাহিনী ও স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে মাটির নীচ থেকে হতাতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। দায়িত্বরত চিকিৎসকরা দুই শিশুকে মৃত ঘোষণা করে।

প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ জানান, কয়েকদিন ধরে বান্দরবানে অবিরাম বর্ষণ অব্যাহত রয়েছে। পাহাড় ধসে টিনের ঘর ভেঙ্গে মাটি চাপা পড়ে দুই শিশু মারাগেছে। আরো তিন জন আহত হয়েছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে পাহাড় ধসের ঝুকিতে বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যেতে মাইকিং করা হচ্ছে।
———————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.