বান্দরবানে বিক্রম তঞ্চঙ্গ্যার উপর সন্তু গ্রুপের সশস্ত্র হামলার নিন্দা ও প্রতিবাদ যুব ফোরামের

0
0

সিএইচটিনিউজ.কম
গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি মাইকেল চাকমা ও সাধারণ সম্পাদক অংগ্য মারমা আজ ১০ মে রবিবার সংবাদ মাধ্যমকে দেয়া এক যুক্ত বিবৃতিতে গতকাল শনিবার(৯মে) সন্ধ্যার দিকে বান্দরবান জেলা সদরের বালাঘাটা এলাকায় জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক ইউপিডিএফ সংগঠক এবং গণতান্ত্রিক যুব ফোরামের বান্দরবান জেলা আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য বিক্রম তঞ্চঙ্গ্যার উপর সশস্ত্র হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

Bibrityবিবৃতিতে নেতৃবৃদ্বয় বলেন, সন্তু লারমা চুক্তি বাস্তবায়নের দাবিতে অসহযোগ আন্দোলনের কথা বলে জনগণকে বিভ্রান্ত করে একটি বিশেষ মহলের মদদে ইউপিডিএফ ও তার সহযোগী সংগঠনসূহের উপর সশস্ত্র হামলা পরিচালনা করছে। এতেই প্রমাণিত হয় যে, সন্তু লারমার লক্ষ্য চুক্তি বাস্তবায়ন নয়, ইউপিডিএফের ন্যায়সঙ্গত আন্দোলনে বাধা সৃষ্টি করাই তার প্রধান লক্ষ্য।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, সন্তু লারমা আন্দোলনের নামে ভাওতাবাজি করছেন। তার এই আন্দোলন আন্দোলন খেলা জনগণ আর বিশ্বাস করে না। জনগণের প্রকৃত অধিকার প্রতিষ্ঠার জন্য সন্তু লারমার হত্যার রাজনীতি বর্জন করে মুক্তিকামী জনগণকে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া আর কোন বিকল্প নেই বলে নেতৃবৃন্দ বিবৃতিতে মত প্রকাশ করেন।

নেতৃবৃন্দ অবিলম্বে বিক্রম তঞ্চঙ্গ্যার উপর হামলাকারী সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে বিক্রম তঞ্চঙ্গ্যা বালাঘাটা বাজারের পাশ্ববর্তী কালিমন্দির এলাকায় বেড়াতে গেলে সন্তু গ্রুপের একদল সশস্ত্র সদস্য তাকে গুলি করে পালিয়ে যায়। এতে তিনি ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। এ সময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে মো: নাছির নামে স্থানীয় এক বাঙালি যুবকও আহত হয়েছেন।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.