বান্দরবানে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

0
1

Picture 26 June 2016 (1)বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে ।

রবিবার (২৬ জুন) সকালে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয় । পরে দিবসটি পালন উপলক্ষে একটি মানববন্ধন অনুষ্টিত হয় । এসময় মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয় ।

দিবসটি পালন উপলক্ষে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে এক আলোচনাসভা অনুষ্টিত হয় ।অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হারুন-অর-রশীদের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ।

এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মো:আবু জাফর, অতিরিক্ত পুলিশ সুপার মো.জসিম উদ্দীন ও জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো.শাহনেওয়াজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ,ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মাদক ব্যবহারে দেশ ও জাতি অনেকটা বিপদগ্রস্থ হয়ে পড়ে। মাদক শুধু নিজেকে নয় পুরো পরিবার ও পরে সামগ্রিক দেশের উপর একটি ভয়াবহ অবস্থার সৃষ্টি করে। এসময় বক্তারা মাদকের ভয়াবহ ছোবল থেকে মুক্তি পেতে প্রতিটি শিশু থেকে বৃদ্বকে সচেতন করতে সকলের প্রতি আহবান জানান।
—————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.