বান্দরবানে ১৩টি গুরুত্বপূর্ণ ভোট কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার

0
1

বান্দরবান প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসনে নির্বাচনী মালামাল সরবরাহ এবং দায়িত্বপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের যাতায়াতের জন্য গুরুত্বপূর্ণ ১৩টি ভোট কেন্দ্রে বিমান বাহিনীর হেলিকপ্টার ব্যবহার করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল লতিফ শেখ জানান, জেলার সাতটি উপজেলা ও একত্রিশটি ইউনিয়নে ১শ’ ৬৩টি ভোট কেন্দ্রে ৫শ’ ৯৪টি ভোট কক্ষ রয়েছে। ভোটার সংখ্যা রয়েছে ২ লাখ ১৬ হাজার ৭শ’ ৯০জন।

Helicopter2জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কে.এম.তারিকুল ইসলাম জানান, শুক্রবার (৩জানুয়ারী) সকাল থেকে থানছি উপজেলার দূর্গম ছয়টি কেন্দ্রের মধ্যে রেমাক্রী বাজার সঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র,বড় মধু বাজার বেঃসঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ছোট মধু সাখইউ কারবারী পাড়া বেঃ সঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, তিন্দু গ্রুপিং পাড়া সঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, চাইথোয়াইহ্লা করবারী পাড়া বেঃসঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও জিন্না পাড়া বেঃসঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র; রুমা উপজেলায় তিনটির মধ্যে সুংসং নুনতিয়া হেডম্যান পাড়া সঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র,পাকনিয়া সঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও চিংলক পাড়া বেঃসঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র; রোয়াংছড়ি উপজেলার রনিন পাড়া সঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও দৈয়কুমার পাড়া বেঃসঃ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র; আলীকদম উপজেলায় কুরুক পাতা রেঃজিঃ বেসরকারি  প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও পোয়ামুহুরী রেঃজিঃ বেসরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ  চারটি উপজেলার মোট ১৩টি গুরুত্বপূর্ণ ভোট কেন্দ্রে হেলিকপ্টার যোগে নির্বাচনে নিয়োজিত সরকারি কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য এবং ব্যালট পেপারসহ নির্বাচনী মালামাল পাঠানো হয়েছে।

৫ জানুয়ারী সকাল আটটা থেকে ভোট গ্রহণ করবার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পন্নের লক্ষে সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে বলেও জানান তিনি।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.