মহালছড়িতে কাঠ বোঝাই ট্রাক্টর দুর্ঘটনায় চালক নিহত, আহত-৫

0
0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম

khagrachari mahalchari tructor driber daed picture2 12-01-2014খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় কাঠ বোঝাই ট্রাক্টর(ট্রলি) দুর্ঘটনায় মো: আশরাফুল ইসলাম নামের এক চালক নিহত হয়েছে। রবিবার সকাল ১১টায় উপজেলার মানিকছড়ি মুসলিমপাড়া(জয়সেনপাড়া) এলাকায় ব্রেক ফেল হয়ে গাড়ী চাপা পড়ে এ ঘটনা ঘটে। ট্রাক্টরের নীচে চাপা পড়ে থাকায় চালক ঘটনাস্থলে চালক নিহত হয় । এ ঘটনায় হেলপারসহ অজ্ঞাত ৫ শ্রমিক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

জানা যায়, ট্রাক্টর চালক আশরাফুল ইসলাম ক্যাম্প এলাকা হতে ট্রাক্টরে কাঠ বোঝাই করে নিয়ে আসার পথে দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান। এ সময় চালকের সাথে থাকা হেলপার ও অন্যান্যরা আহত হয়।

দুর্ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় লোকজন মৃতদেহ উদ্ধার করে নিহতের বাড়িতে নিয়ে আসলে পরিবারের পরিজন সহ শত শত গ্রামবাসী নারী পুরুষের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। সন্ধ্যায় মহালছড়ি কবরস্থানে নিহতের দাফন সম্পন্ন করা হয় ।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সেমায়ুন কবির চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,  লাশ ময়না তদন্ত শেষে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় অপমুত্যু মামলা করা হয়েছে ।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.