মহালছড়িতে পিসিপি’র দুই নেতাকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী!

0
0

Mohalchariমহালছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর দুই নেতাকে অন্যায়ভাবে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী।

গ্রেপ্তারকৃতরা হলেন- পিসিপি’র খাগড়াছড়ি জেলা শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন্ত চাকমা ও মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মেনন চাকমা।

জানা যায়, বৃহস্পতিবার  দিবাগত রাত ২:১৫ টার সময় মহালছড়ি সেনা জোন থেকে একদল সেনা সদস্য মহালছড়ি সদর ইউপি’র ভুয়াটেক গ্রামে সুমন্ত চাকমার বাড়ি ঘেরাও করে। এ সময় মেনন চাকমাও সেখানে রাতযাপন করছিলেন। সেনারা সুমন্ত ও মেননকে ঘুম থেকে তুলে একটি ভাঙা পিস্তল গুঁজে দিয়ে গ্রেপ্তার করে নিয়ে যায়। সেনাদের সাথে ২/৩ জন মুখোশ পরিহিত লোকও ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

তাদেরকে গ্রেপ্তারের সময় সেনারা সুমন্ত চাকমার ছোট ভাই এলিগেন চাকমা ও তার দুলাভাইকে মারধর করে। এ সময় সেনারা পুরো বাড়ি তল্লাশি চালিয়ে জিনিসপত্র তছনছ করে দেয় এবং সুমন্ত চাকমার মায়ের টাকাসহ অনেক কিছু নিয়ে যায়।

আজ শুক্রবার (১৯ মে ২০১৭) সকাল সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদেরকে থানায় হস্তান্তর করা হয়নি।

উল্লেখ্য, এর আগে গতবছর ৮ নভেম্বর পুলিশ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় মেনন চাকমাকে আটক করেছিল। কিন্তু তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় তিনি খাগড়াছড়ি জেলা আদালত থেকে জামিন পেয়ে জেল থেকে মুক্তি পান।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.