মহালছড়ি বাজার থেকে সংস্কারবাদী জেএসএস কর্তৃক ৩ গ্রামবাসী অপহৃত!

0
1

মহালছড়ি : খাগড়াছড়ির মহালছড়ি বাজার থেকে নান্যাচর উপজেলার ৩ নিরীহ গ্রামবাসীকে অপহরণ করেছে সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীরা।

আজ মঙ্গলবার (২৪ জুলাই ২০১৮) সকালে এ অপহরণ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- নান্যাচর উপজেলার সাবেক্ষ্যং ইউপি’র ৭নং ওয়ার্ডের ঋজিবিল গ্রামের বাসিন্দা যোশী ধন চাকমা, পিতা- মৃত চিকন চান চাকমা, নান্যাচর সদর ইউপি’র ৮নং ওয়ার্ডের ত্রিপুরা ছড়ি গ্রামের বাসিন্দা দেব রঞ্জন চাকমা(৫৯), পিতা-কিষ্ট চাকমা ও একই গ্রামের মৃত সূর্য্য মোহন চাকমার ছেলে অমল কান্তি চাকমা(৬১)।

সাপ্তাহিক হাটবার হওয়ায়  বিভিন্ন মালামাল কেনা-বেচা করতে তারা মহালছড়ি বাজারে এসেছিলেন।

জানা যায়, যোশীধন চাকমা গ্রামের এক মহাজনের কাছ থেকে সুদের ভিত্তিতে কিছু টাকা নিয়ে মাছ ধরার খাঁচা (ডুব) কিনতে আজ সকালে বাড়ি থেকে মহালছড়ি বাজারে যান। সকাল ৯টার দিকে মহালছড়ি উপজেলা বাস স্টেশনে পৌঁছে অটো রিক্সা থেকে নামার সাথে সাথে সংস্কারবাদী জেএসএস-এর মুক্তি চাকমার নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে নিয়ে যায়।

অপদিকে প্রায় একই সময় সবজি বিক্রি করতে আসা দেব রঞ্জন চাকমাকেও মহালছড়ির উপর বাজার থেকে অপহরণ করে দুর্বৃত্তরা।  প্রতি হাটবারে তাঁর স্ত্রী সবজি বিক্রি করতে মহালছড়ি বাজারে আসলেও দু’দিন আগে স্ত্রীকে সাপে কাটার কারণে আজ তাকে সবজি বিক্রি করার জন্য বাজারে আসতে হয়।

আর অমল কান্তি চাকমা বাজার থেকে সওদা শেষে সকাল ১০টার দিকে বাড়ির উদ্দেশ্য গাড়িতে উঠছিলেন। এ সময় সংস্কারবাদী দুর্বৃত্তরা তাকেও  অপহরণ করে নিয়ে যায়।

অপহরণের পর দুর্বৃত্তরা মোবাইল ফোনে অপহৃতদের পরিবার ও গ্রামের মুরুব্বীদেরকে টাকা নিয়ে উপজেলা সদরের ব্রীজ পাড়াতে যেতে নির্দেশ দিয়েছে। অন্যথায় খারাপ পরিণতির ভয়ও দেখিয়েছে বলে পরিবারের লোকজন অভিযোগ করেছেন।

—————————–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.