মাটিরাংগায় বিএনপি নেতা-কর্মীদের উপর আ’লীগ কর্মীদের হামলা; আহত-৩

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Hamlaখাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়িতে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা করেছে আ’লীগ কর্মীরা। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার তবলছড়ি বাজারে এ ঘটনা ঘটে। এসময় বিএনপি’র তিন নেতা-কর্মী গুরুতর আহত হয়েছে। উপজেলা নির্বাচনে পরাজয়ের জের ধরে পরাজিত প্রার্থীর পরোক্ষ ইন্ধনে এ হামলার ঘটনা ঘটছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী পরাজিত হওয়ায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে তবলছড়ি বাজারে বিএনপি সমর্থকদের উপরে অতর্কিতে হামলা করে আওয়ামীলীগ নেতাকর্মীরা। এসময় স্থানীয় লোকজন ও পুলিশ ফাঁড়ির সদস্যরা আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। আহতরা হলেন, তবলছড়ি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম এর ছোট ভাই মো: সিরাজুল ইসলাম মজল (৪৩), তবলছড়ি জিয়া পরিষদের সিনি: সহ-সভাপতি মো: আবুল কাশেম (৪৫) ও ইউনিয়ন যুবদল নেতা মো: আহসান উল্যাহ রাজু (৩৪) সহ তিন বিএনপি নেতাকর্মী আহত হয়।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: তাজুল ইসলাম অভিযোগ করে বলেন, নির্বাচনে পরাজিত হয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা বিএনপি‘র নেতাকর্মীদের উপর একর পর এক হামলার ঘটনা ঘটাচ্ছে। তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবী করেছেন।

অন্যদিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুভাষ চাকমা এ ঘটনাকে বিএনপির আভ্যন্তরীণ কোন্দলের বহি:প্রকাশ দাবী করে বলেন, নিজেদের কোন্দলের ফলে সৃষ্ট মারামারিকে আওয়ামীলীগের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। এ বিষয়ে এখনো থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More