মাটিরাঙ্গায় সন্ত্রাসী কর্তৃক এক ব্যক্তি শারীরিক নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ

0
127
প্রতীকী ছবি

মাটিরাঙ্গা প্রতিনিধি ।। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সেনা মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক জ্যোতি ত্রিপুরা (৩৮) নামে এক ব্যক্তি শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি গত ১৭ অক্টোবর ২০২০ তারিখে ঘটলেও ভূক্তভোগী ব্যক্তি ভয়ে কাউকে জানাননি।

জ্যোতি ত্রিপুরার বাড়ি গুইমারা সদর ইউনিয়নের তারাচান পাড়ায়। তার পিতার নাম মৃত তরণী ত্রিপুরা।

ঘটনার খবর পেয়ে এই প্রতিবেদক তার কাছ থেকে ঘটনা বিষয়ে জানতে চাইলে তিনি জানান, গত শনিবার (১৭ অক্টোবর) মাটিরাঙ্গা বাজারে গেলে মিথ্যা অভিযোগে সুলেন চাকমা ও নির্মল দেওয়ানের নেতৃত্বে সন্ত্রাসীরা তাকে ধরে তাদের আস্তানায় নিয়ে গিয়ে বেদম শারীরিক নির্যাতন চালায়। এ সময় তারা তাকে নানা হুমকি-ধমকি ও ভয়ভীতি প্রদর্শন করে। এরপর সন্ত্রাসীরা তাকে ৩০ হাজার টাকা জরিমানা করে নির্দিষ্ট সময়ের মধ্যে দেয়ার শর্তে ছেড়ে দেয়।

পরদিন রবিবার (১৮ অক্টোবর) সন্ত্রাসীরা তাকে ডেকে এনে আবারো মাটিরাঙ্গা বাজারে তাদের আস্তানায় নিয়ে যায়। অবশ্য সেদিন সন্ত্রাসীরা তাকে মারধর করেনি। তারা (সন্ত্রাসীরা) সেদিন তার কাছে ভুল স্বীকার করে বলে যে, ‌‘তাকে যে অভিযোগে মারধর করা হয়েছে সে অভিযোগটি ভুল ছিল’। এই বলে তারা ধার্যকৃত জরিমানাগুলো মওকুফ করে দেয় বলে জ্যোতি ত্রিপুরা জানান।

উল্লেখ্য, মাটিরাঙ্গা বাজারে অবস্থানরত সেনা মদদপুষ্ট সন্ত্রাসীদের অত্যাচারে এলাকার জনগণ চরমভাবে অতিষ্ট। কিন্তু প্রশাসন সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন পদক্ষেপ না নিয়ে উল্টো সন্ত্রাসীদের পাহারা দেয় বলে অভিযোগ রয়েছে।

সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.