মাটিরাঙ্গার গোমতী বাজার থেকে সংস্কারবাদী কর্তৃক তিন ব্যক্তিকে অপহরণের পর মুক্তিপণ আদায়

0
2

মাটিরাঙ্গা ॥ খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার গোমতী বাজার থেকে সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীরা  তিন ব্যক্তিকে অপহরণ ও পরে মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দিয়েছে বলে খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

অপহৃত ব্যক্তিরা হলেন- ৮ নং আমতলী  ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বামাগোমতী সর্বসিদ্ধিপাড় মৃত তারিঙ্গ ত্রিপুরার ছেলে সুবল ত্রিপুরা (৪৫), স্বজয় ত্রিপুরার ছেলে চারু বিকাশ ত্রিপুরা(৪৫) ও মৃত গোগিরত ত্রিপুরার ছেলে জুনু ত্রিপুরা(৪৫)।

জানা যায়, আজ গোমতি বাজারে হাটবার হওয়ায় অপহৃত ব্যক্তিরা  মালামাল কেনা-বেচা করতে বাজারে গিয়েছিলেন। বেলা ২টার দিকে সংস্কারবাদী সন্ত্রাসী মংহ্লা, রানা, সলেনসহ ৫ জনের নেতৃত্বে উক্ত তিন জনকে অস্ত্রের মুখে বাজার থেকে অপহরণ করে নিয়ে যায়।

পরে স্থানীয় মুরুব্বীদের মাধ্যমে সুবল ত্রিপুরার কাছ থেকে ১০ হাজার ও চারু বিকাশ ত্রিপুরার কাছ থেকে ৫ হাজার টাকা মুক্তিপণ নিয়ে বিকালে তাদের তিন জনকে ছেড়ে দেয়।

উল্লেখ্য, সংস্কারবাদী সন্ত্রাসীদের একটি দল বেশ কিছুদিন ধরে সেনাবাহিনীর প্রত্যক্ষ সহযোগিতায় মাটিরাঙ্গা পৌরসভায় অবস্থান করে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে। এর আগে মাটিরাঙ্গা বাজার থেকে অনেক হুন্ডা ড্রাইভারসহ সাধারণ পাহাড়িকে অপহরণ ও মুক্তিপন আদায় করলেও প্রশাসনের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে আইনানুগ কোন ব্যবস্থা নেয়া হয়নি। এ ব্যাপারে মাটিরাঙ্গার সাধারণ পাহাড়ি জনগণের মধ্যে চরম ক্ষোভ বিরাগজ করছে
—————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.