মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের মানববন্ধন

0
2

সিএইচটিনিউজ.কম
Matiranga humanchari, 17.11.2014মাটিরাঙ্গা(খাগড়াছড়ি): দশম শ্রেণীতে পড়ুয়া ত্রিপুরা ছাত্রীকে(১৬) অপহরণকারী যুবলীগের মাটিরাঙ্গা উপজেলা শাখার তথ্য প্রচার সম্পাদক জাফর আহম্মেদ গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ ১৭ নভেম্বর সোমবার বেলা-১ টায় মাটিরাঙ্গা সদর উপজেলা কার্যালয়ের সামনে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম(বাটিএসএফ) মাটিরাঙ্গা আঞ্চলিক শাখা। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ত্রিপুরা স্টুডেন ফোরাম মাটিরাঙ্গা আঞ্চলিক শাখা সাধারণ সম্পাদক যুদ্ধ কুমার ত্রিপুরা, ত্রিপুরা কল্যান সংসদ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সুনী ত্রিপুরা ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম উপজেলা শাখার সভাপতি নিপু ত্রিপুরা প্রমূখ।

বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রাম সহ সারাদেশে নারী নির্যাতন, গুম, খুন, অপহরণের সংখ্যা দিন দিন বেড়ে গেলেও সরকার ও পুলিশ প্রশাসন যে দূষ্কৃতিকারীদের বিরুদ্ধে কোন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেয় না তার প্রমান হচ্ছে গতকাল অপহরণের শিকার ত্রিপুরা স্কুল ছাত্রীকে পুলিশ উদ্ধার করলেও অপহরণকারী জাফর আহম্মেদকে গ্রফতার করেনি।

বক্তারা অপহরণকারী জাফরকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে আগামীতে বিক্ষোভ মিছিলের মধ্যে মাটিরাঙ্গায় অবরোধ করার ঘোষনা দেন।

উল্লখ্য যে, গত ১১ নভেম্বর মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেওয়ান পাড়া এলাকায় সকাল ৮ টায় এক ত্রিপুরা মেয়ে দশম শ্রেণীর ছাত্রী(১৬) প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হলে রাস্তা থেকে অপহরণ করে নিয়ে যায় যুবলীগের মাটিরাঙ্গা উপজেলা শাখার তথ্য প্রচার সম্পাদক জাফর আহম্মেদ(৩৭) । অপহরণের খবরটি পেয়ে মেয়েটির বাবা বাদী হয়ে মাটিরাঙ্গা থানা অপহরণের মামলা করলে পুলিশ গতকাল রবিবার রাত আনুমানিক ১১.টায় মেয়েটিকে উদ্ধার করলেও অপহরণকারী জাফরকে গ্রেফতার করেনি ।
————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.