মানিকছড়িতে আচরণবিধি লংঘনের দায়ে দুই প্রার্থীর ৫ সমর্থকের জেল

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম

Manikchari electionখাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এক প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে লিফলেট প্রচারকালে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ২ সমর্থককে ভ্রাম্যমান আদালত ১৭ দিন করে জেল দিয়েছে। অপরদিকে মাইকিং করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নামে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগে আরো ৩জনকে ১০দিন করে সাজা দেয় ভ্রাম্যমান আদালত।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী জানিয়েছেন, মানিকছড়ি’র বিএনপি সমর্থিত প্রার্থী এনামুল হকের নামে আপত্তিকর বক্তব্য সম্বলিত লিফলেট বিতরণকালে সোমবার সন্ধ্যায় হাতিমুড়া হতে মো: শহীদুল ইসলাম ও বড়ইতলী হতে আবুল কাসেমকে আটক করা হয়। পরে মানিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সানজিদা শারমিনের ভ্রাম্যমান আদালতে তোলা হলে আটকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে প্রত্যেককে ১৭দিন করে জেল দেয়া হয়।

অপরদিকে সোমবার রাত ১১টার দিকে সেম্প্রু পাড়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিরেুদ্ধে বিভ্রান্তিকর মাইকিং করার অভিযোগে বিএনপি সমর্থিত প্রার্থী এনামুল হকের ৩ সমর্থককে ১০দিন করে জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More