যুব ফোরাম কর্মীসহ আবারো ৩ জনকে অপহরণ করেছে সংস্কারবাদী জেএসএস দুর্বৃত্তরা

0

দীঘিনালা : খাগড়াছড়ি – দীঘিনালা সড়কের ৯ মাইল নামক এলাকা থেকে গণতান্ত্রিক যুব ফোরামের এক সদস্যসহ ৩ জনকে অপহরণ করেছে সংস্কারবাদী জেএসএস-এর দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার (৭ জুন ২০১৮) বিকালে এ অপহরণ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- বাঘাইছড়ি উপজেলার ৩৫নং বঙ্গলতলী ইউপি’র ৬নং ওয়ার্ডের কাট্টলী গ্রামের বাসিন্দা ও গণতান্ত্রিক যুব ফোরামের বাঘা্ইছড়ি উপজেলা শাখার সদস্য ছদক দেওয়ান (৩০), পিতা- রমনী মোহন দেওয়ান, তাঁর আপন ছোট ভাই অমর জীবন দেওয়ান প্রকাশ ডক্কু(২৫) ও তাদের বহনকারী মোটর সাইকেল চালক সাধন বিকাশ চাকমা।

ব্যক্তিগত কাজে খাগড়াছড়ি আসার সময় গতকাল বিকাল ৩টার দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের ৯ মাইল নামক স্থানে মোটসাইকেল থামিয়ে কয়েকজন সংস্কারবাদী দুর্বৃত্ত তাঁদের তিনজনকে অপহরণ করে নিয়ে যায়।

সর্বশেষ পাওয়া খবর পর্যন্ত তাঁদেরকে ছেড়ে দেয়া হয়নি।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল দীঘিনালা উপজেলা সদর থেকে পিসিপি কর্মী জেনার চাকমাকে সংস্কারবাদী জেএসএস-এর দুর্বৃত্ত কর্তৃক অপহরণের পর পিটিয়ে পিটিয়ে নির্মমভাবে খুন করা হয়। এবং তাঁর লাশও গুম করে ফেলা হয়।
_______
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More