রাঙামাটিতে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

0
0

সিএইচটিনিউজ.কম
Rangamati2রাঙামাটি : রাঙামাটি সরকরি বিশ্ববিদ্যালয় কলেজের পরিত্যক্ত ছাত্রাবাস এলাকায় অজ্ঞাতনামা এক যুবকের রক্তাক্ত মৃতদেহ পাওয়া গেছে।

শুক্রবার সকালে শহরস্থ রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের পরিত্যক্ত হোস্টেলের সামনে থেকে কোতয়ালী থানা পুলিশ যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। এসময় কলেজের সামনে শহরের প্রধান সড়কে পরিত্যক্ত অবস্থায় একটি মোটর সাইকেলও উদ্ধার করে পুলিশ।

আনুমানিক ত্রিশ বছর বয়সী যুবকের গলায় ধারালো ছুরি দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে জানিয়ে পুলিশের পক্ষ এটাকে হত্যা হিসেবে দেখা হচ্ছে বলে জানিয়েছেন থানা পুলিশের এসআই কামাল হোসেন।

ঘটনাস্থলে উপস্থিত জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (ক্রাইম) হাবিবুর রহমান জানান, আমরা খবর পেয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করি।

তিনি জানান, প্রাথমিকভাবে এটাকে হত্যাকান্ড হিসেবে গণ্য করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের ধারনা রাতের গভীরে কে বা কাহারা নিহত যুবককে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়।

কলেজ ক্যান্টিন মেহমান ষ্টোরের মালিক জানান, রাত আনুমানিক দশটার সময় কে বা কাহারা অনটেষ্ট মোটর সাইকেলটি আমার দোকানের সামনে রেখে যায়।

সকালে এসে আমি একই জায়গায় গাড়িটি পড়ে থাকতে দেখি। ধারনা করা হচ্ছে এই মোটর সাইকেলটি নিহত অজ্ঞাতনামা যুবকেরই হবে।

এদিকে, ঘটনাস্থলে গেলে সেখানে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানায়, যুবকের গলায় ধারালো ছুরি ঢুকিয়ে হত্যা করা হতে পারে।

নিহতের শরীরে জিন্সের প্যান্ট ও শার্ট রয়েছে উল্লেখ করে পুলিশ জানায়, তার প্যান্টের পকেট থেকে ১২শ টাকা পাওয়া গেছে।

এদিকে ঘটনাস্থলে যেখানে লাশ পাওয়া যায়, তা থেকে সামান্য দূরে রক্তমাখা এক জোড়া সেন্ডেল ও মোটর সাইকেলের চাবি পড়ে থাকতে দেখা গেছে। আর নিহত যুবকের হাতে ধারালো একটি দেশীয় ছুরি ধরে রাখা অবস্থায় দেখা গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

সৌজন্যে: সিটিজি টাইমস


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.