রাঙামাটিতে চিকিৎসক অপহরণকারীদের শাস্তির দাবিতে ধর্মঘট

0
0
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কমরাঙামাটি: রাঙামাটিতে চিকিসক তুষার কান্তি নাথের (৩৫) অপহরণকারীদের গ্রেফতারের দাবিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে ধর্মঘট ডেকেছে চিকিসকদের সংগঠন বিএমএ।

পাশাপাশি অনির্দিষ্টকালের জন্য রাঙামাটি শহরে সব প্রাইভেট চেম্বার ও ক্লিনিকে রোগী দেখা বন্ধ করে দিয়েছে রাঙামাটিতে কর্মরত  চিকিসকরা।

এদিকে বৃহস্পতিবার মধ্যরাতে অপহৃত চিকিসক তুষার কান্তি নাথকে উদ্ধারের পর শুক্রবার দুপুরে উন্নত চিকিসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।চিকিসকদের সংগঠন বিএমএ রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. স্নেহ কান্তি চাকমা বাংলা নিউজকে জানান, আগামী ৭২ ঘণ্টার মধ্যে অপহরণকারীদের চিহ্নিত করে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

তিনি আরো জানান,আগামী ৭২ ঘণ্টা রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে শুধুমাত্র জরুরী চিকিসা কার্যক্রম চালু রেখে বহিঃবিভাগ, আন্তঃ বিভাগসহ সব চিকিসা কার্যক্রম বন্ধ থাকবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় রাঙামাটি শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মোটরসাইকেলের গতিরোধ করে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তুষারকে একটি পিকআপে তুলে নিয়ে যায়।

পরে আইনশৃঙ্খলাবাহিনীর তপরতায় রাত একটার দিকে শিমুলতলী এলাকা থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। (সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম)

 


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.