রাঙামাটিতে জামিনে মুক্তি পাওয়া নিকোলাই পাংখোয়াসহ ৩ জনকে জেলগেট থেকে পূনরায় আটকের অভিযোগ

0

রাঙামাটি ।। রাঙামাটি কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়া নিকোলাই পাংখোয়াসহ ৩ জনকে জেলগেট থেকে সেনাবাহিনী কর্তৃক পূনরায় আটক করার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি ২০২১) সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে নিকোলাই পাংখোয়া (৫৫), রূপায়ন চাকমা ও অজ্ঞাতনামা আরও দুই ব্যক্তি আদালতের দেওয়া জামিন মোতাবেক রাঙামাটি জেলা কারাগার থেকে মুক্তি পান। কিন্তু কারাগার থেকে বের হওয়ার সাথে সাথে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন সেনাবাহিনীর সদস্য অস্ত্রের মুখে নিকোলাই পাংখোয়া ও অপর দুই ব্যক্তিকে (নাম জানা যায়নি) আটক করে গাড়িতে তুলে নিয়ে যায়।

অবশ্য মুক্তি পাওয়া আরেক ব্যক্তি রূপায়ন চাকমা নিরাপদে বাড়িতে পৌঁছতে পেরেছেন বলে খবর পাওয়া গেছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদের বিষয়ে বিস্তারিত আর জানা যায়নি।

নিকোলাই পাংখোয়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির জেলা কমিটির সদস্য এবং জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর ২০২০ সন্ধ্যা ৭:৩০ টার দিকে রাঙামাটি শহরের বিজন সরণীর তার বাসা থেকে নিকোলাই পাংখোয়াকে গ্রেফতার করে রাঙামাটি সেনা জোনের সেনাবাহিনী। সেসময় নিকোলাইকে প্রথমে সেনাজোনে নিয়ে গিয়ে আটক করে রাখে এবং পরে মিথ্যা মামলায় জড়িত করে পুলিশের নিকট সোপর্দ করে।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More