রাঙামাটিতে শিক্ষকের বিরুদ্ধে এক পাহাড়ি ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

0
768
অভিযুক্ত শিক্ষক কামরুল হাসান

রাঙামাটি ।। রাঙামাটি জেলা সদরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর ও ইলেকট্রিক্যাল বিভাগের শিক্ষক কামরুল হাসানের বিরুদ্ধে এক পাহাড়ি স্কুল ছাত্রীকে (১৫) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। বর্তমানে তিনি বাসা থেকে পালিয়ে রয়েছেন বলে জানা গেছে।

আজ শনিবার (১০ এপ্রিল ২০২১) সকাল ১১টার দিকে রাঙামাটি শহরের কে কে রায় সড়ক এলাকায় এ ঘটনা ঘটে বলে ভুক্তভোগী ওই ছাত্রী জানিয়েছেন।

ভুক্তভোগী ছাত্রী অভিযোগ করে জানান, শিক্ষক কামরুল হাসান কে কে রায় সড়কে বিএম কলেজের সাবেক অধ্যক্ষ মাহমুদুন নবীর বাসায় ভাড়ায় থাকেন। সেখানে তিনি প্রাইভেট পড়ান। আমি তার কাছে ৪টি বিষয়ে প্রাইভেট পড়ি। আমার সাথে আরো ২২ জন প্রাইভেট পড়ে। মাস শেষ হওয়ার কারণে গত মাসের প্রাইভেট ফি’র জন্য তিনি বার বার কল করতে থাকেন।

আজ সকালে টাকাগুলো দিতে তার বাসায় যাই। টাকা দিতে গেলে তিনি জিজ্ঞেস করতে থাকেন সাথে আরো কেউ এসেছে কিনা? ভাই এসেছে কিনা? এসব কথা বলতে বলতে এক পযায়ে রুমের দরজা আটকে আমাকে ঝাপটে ধরে তার রুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। আমি উপায় না দেখে তার হাতে কামড় দিয়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে দ্রুত সেখান থেকে বের হই। আমি বাইরে আসলে সে আমাকে ডাকতে থাকেন এবং বলতে থাকেন যেন আমি ঘটনাটি কাউকে না বলি। আমি সেখান থেকে চলে আসতে থাকলে তিনি আমার পিছু নিয়ে রাজবন বিহারের নির্মাণাধীন প্যাগোডা পযন্ত আসেন। পরে আমি ঘটনাটি আমার পরিবারের লোকজনকে বলি। এছাড়া ঘটনাটি স্থানীয় জনপ্রতিনিধিদের জানানো হয়েছে বলেও জানান ওই ছাত্রী।

ভুক্তভোগী ছাত্রী বলেন, ভবিষ্যতে যাতে আর কারোর সাথে এমন অনৈতিক কাজ করার সাহস না পায় সেজন্য  শিক্ষক কামরুল হাসানের উপযুক্ত শাস্তির দাবি করছি।

এ বিষয়ে রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক বলেন, ’কামরুল আমার বিদ্যালয়ের শিক্ষক। বিষয়টি আমাকে অবগত করা হয়েছে। দুনিয়াতে লকডাউন চলছে, এ অবস্থায় কামরুল কোথায় প্রাইভেট পড়াচ্ছে আমার জানা নেই। ঘটনাটি যেহেতু স্কলের বাইরে ঘটেছে তাই ভিকটিম পরিবারকে আইনি সহায়তা নেয়ার পরামর্শ দিয়েছি’।

এ ব্যাপারে রাঙামাটি কোতোয়ালি থানার ওসি কবির হোসেন বলেন, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.