রাঙামাটি শহরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ি মোর্শেদ আটক

0
1
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
রাঙামাটি : গোপন সংবাদে ভিত্তিতে ওয়ারেন্টভূক্ত আসামী ধরতে গিয়ে রাঙামাটি শহরের কাঠাঁলতলী থেকে ইয়াবাসহ মোর্শেদ নামে এক যুবককে (৩০) আটক করেছে পুলিশ। শুক্রবার শহরের কাঠাঁলতলীস্থ আলম ডগ ইয়ার্ডের বাসিন্দা সামশুল আলমের বাসা থেকে এই মাদক ব্যবসায়িকে আটক করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ।
মোর্শেদের নামে কোতয়ালী থানায় আগেও মাদকদ্রব্যের মামলা রয়েছে জানিয়ে থানায় সদ্য যোগদান করা এসআই মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভূক্ত আসামী মোর্শেদকে স্থানীয় একজনের ভাড়া বাসা থেকে আটক করতে গিয়ে তার আচরনবিধি সন্দেহজনক হলে দেহ তল্লাসী করে শার্টের কলারের ভেতর থেকে ১২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাকে গ্রেফতার করি। 
তার বিরুদ্ধে আগেও মামলা রয়েছে জানিয়ে ইয়াবা ট্যাবলেট রাখার দায়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হবে বলে জানান এসআই মিজানুর রহমান। 
এদিকে এলাকাবাসী জানায়, পুলিশের কাছে আটককৃত মোর্শেদ কয়েক বছর আগেও কাঠ মিস্ত্রির কাজ করতো কিন্তু রাতারাতি টাকা কামিয়ে কোটিপতি হওয়ার নেশায় জড়িয়ে পড়ে অবৈধ মাদক ব্যবসায়।আর এই কাজে তাকে সহযোগিতা করে তারই আপন ছোট ভাই জাহেদুল আলম। তারা দুই ভাইয়ের মূলত ব্যবসা হলো ফেনসিডিল বিক্রি করা।

কিন্তু বর্তমান বাজারে ইয়াবার চাহিদা বেশি হওয়ায় তারা উভয়েই ঝুকেঁ পড়ে ইয়াবার দিকে। কাঠালঁতলী এলাকার অনেকেই অভিযোগ করেন আটককৃত মোর্শেদসহ তার ভাইয়ের মাদক ব্যবসার প্রভাবে পড়ে এলাকার উঠতি বয়সের যুবকরা ক্রমান্বয়ে মাদকের নেশায় আসক্ত হচ্ছে যার ফলশ্র“তিতে এলাকায় ছোটখাটো চুরির ঘটনা বেড়েই চলেছে।

তাই এইসব মাদক ব্যবসায়িদের ধরতে পুলিশী অভিযান জোরদারের দাবি জানিয়েছে এলাকাবাসী।

 

 


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.