রাঙামাটি সদর উপজেলার কুদুকছড়ি ইউপি চেয়ারম্যানের বাড়িতে সেনা তল্লাশি

0

কদুকছড়ি (রাঙামাটি) : রাঙামাটি সদর উপজেলার ৪নং কুদুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কানন চাকমার বাড়িতে সেনাবাহিনী তল্লাশি চালিয়েছে। আজ বৃহস্পতিবার (১০ মে ২০১৮) সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় কুদুকছড়ি ক্যাম্প থেকে ২০-২৫ জনের একটি সেনা দল গিয়ে প্রথমে বাড়িটি ঘিরে ফেলে। এরপর কয়েকজন সেনা সদস্য বাড়িতে ঢুকে। পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাড়ির বিভিন্ন কক্ষে তল্লাশি চালায়। পরিবারের লোকজন তল্লাশির কারণ জানতে চাইলে সেনারা “উপরের নির্দেশে” তল্লাশি চালানোর কথা জানায়। তবে তল্লাশির পর অবৈধ কিছু না পেয়ে কিছুক্ষণ অবস্থান করার পর সেনারা সেখান থেকে চলে যায়।

তল্লাশির সময় ইউপি চেয়ারম্যান কানন চাকমা বাড়িতে ছিলেন না। কি উদ্দেশ্যে তাঁর বাড়িতে তল্লাশি চালানো হয়েছে তা স্পষ্টভাবে জানা না গেলেও এলাকাবাসীর ধারণা সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে যৌথ অভিযানের নামে সেনাবাহিনী সাধারণ জনগণসহ নির্বাচিত জনপ্রতিধিদের মানসিকভাবে হয়রানি ও ভীতসন্ত্রস্ত করার হীন উদ্দেশ্যে কোন কারণ ছাড়া বাড়িঘর তল্লাশি চালাচ্ছে।
——————–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More