রাজধানীতে এক পাহাড়ি ছাত্র খুন থানায় মামলা দায়ের

0
4

ঢাকা :  সেনালী ব্যাংক কর্মকর্তা দশরত ত্রিপুরার ছেলে হ্যারিসন ত্রিপুরা (২২) নামে এক পাহাড়ি ছাত্র গতকাল রাজধানী ঢাকায় খুন হয়েছেন। সে মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজে রাষ্ট্রবিজ্ঞানে অনার্সের ছাত্র। তার বাড়ি খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলা সদরের থানা পাড়ায়।

Herison-tripura
# নিহত হ্যারিসন ত্রিপুরা

নিহত হ্যারিসন ত্রিপুরার বন্ধু তপেশ ত্রিপুরা সিএইচটি নিউজডটকমকে বলেন, হ্যারিসন ত্রিপুরা মোহাম্মদপুরস্থ ট্রাইবেল হোস্টেলে থাকতো। মাঝে মাঝে কল্যাণপুরে একই এলাকার বাল্যবন্ধু ও একই কলেজের শিক্ষার্থী গোপাল চন্দ্র রায় ও ঢাকা মেডিক্যাল কলেজের মেডিক্যাল এসিসন্ট্যান্ট ইন্টার্নি জাহিদুল ইসলাম সবুজদের কল্যাণপুরের ভাড়া মেসে গিয়েও রাতযাপন করতো। গতকাল (২৬ এপ্রিল) রাত ৯টার দিকে গোপাল চন্দ্র রায় ও জাহিদুল ইসলাম সবুজ ট্রাইবেল হোস্টেলে এসে হ্যারিসনকে ডেকে নিয়ে যান।
পরে মধ্য রাতে কল্যাণপুর বাসস্ট্যান্ডের অনতিদূরে পশ্চিম কল্যাণপুরের একটি ব্যাপটিস্ট গির্জার পাশে ৩/ডি নাম্বার বাসার সামনে রাস্তা থেকে দারুস সালাম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

এদিকে দীঘিনালায় নিহতের গ্রামের বাড়িতে খোঁজ নিয়ে জানা যায় গতরাত সাড়ে ৯টার দিকে টাকা চেয়ে মাকে ফোন করেন হ্যারিসন। ছেলের ফোন পাওয়ার কিছু সময় পর যখন তারা টাকা পাঠাতে যায় সে সময় হ্যারিসনের মোবাইল ফোনে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে সাড়ে ৯টার পর কোন একসময় হ্যারিসন ত্রিপুরাকে খুন করা হয়।

নিহতের মাথায় শক্ত ও ভারী বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া বাঁ চোয়াল ভাঙ্গা এবং বুকে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

উক্ত ঘটনায় নিহত হ্যারিসনের বড় ভাই সাইক্লোনিক ত্রিপুরা বাদী হয়ে স্থানীয় দারুস সালাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় কারো নাম উল্লেখ করা হয়নি।
—————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.