রামগড়ে এক ব্যক্তির বাড়িতে সেনাবাহিনীর হয়রানিমূলক তল্লাশি

0

সিএইচটিনিউজ.কম
রামগড়: খাগড়াছড়ির রামগড়ে সন্ত্রাসী খোঁজার নামে রাত-বিরাতে সেনাবাহিনীর হয়রানিমূলক তল্লাশি যেন নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। প্রতিনিয়ত কোথাও না কোথাও এ ধরনের তল্লাশির ঘটনা ঘটছে। এরই ধারাবাহিক অংশ হিসেবে গতকাল বুধবার(২৮ জানুয়ারি) রাত ১১টায় উত্তর হাফছড়ি গ্রামের বাসিন্দা সুইচিং মারমার(৪৩) বাড়িতে তল্লাশি চালায় সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা। সেনারা সেখানে প্রায় দুই ঘন্টা অবস্থান করে পরপর দু’বার তাঁর বাড়িতে ঢুকে তল্লাশি করে। কিন্তু ব্যাপক তল্লাশির পরও অবৈধ কোন কিছু না পেয়ে সেনা সদস্যর ক্যাম্পে ফিরে যায়।

অপর এক ঘটনায় গতকাল সকাল ১০টার দিকে একই জোনের সেনারা মানিকছড়ি উপজেলার মহিষকাটা গ্রামের বাসিন্দা বিজয় চাকমা(৩৫) পিতা মৃত নিশি কুমার চাকমা’র বাড়িতে গিয়ে তাকে খোঁজ করে। কিন্তু এ সময় তিনি বাড়িতে ছিলেন না। তাকেঁ না পেয়ে সেনারা তার ভাই মেত্তা চাকমা (৪২), দিন মোহন চাকমা(৩৮) ও কান্তি চাকমা(২৬)-কে  বৃহস্পতিবার সকালে সিন্দুকছড়ি জোনে হাজির হওয়ার নির্দেশ দিয়ে ক্যাম্পে চলে যায় বলে জানা গেছে।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More