রামগড়ে ভূমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আটক ৩

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Vhumi-birodhখাগড়াছড়ির রামগড় উপজেলায় ভূমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মোঃ নুরুল হক(৫৫) নামে একজন নিহত হয়েছে। গতকাল গতকাল শনিবার রাত পৌনে ৭টার দিকে হাজাবিল বাজারে আসার পথে লালছড়ি এলাকায় নুরুল হককে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ সন্ত্রাসীরা আতর্কিতে আক্রমণ চালিয়ে গুরুতর আহত করে। পরে পুলিশ ঘটনার খবর পেয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় । পুলিশ ঘটনার সাথে জড়িত তিন জনকে আটক করেছে। অভিযুক্ত বাকী ৫ জন আসামীকে আটকের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও এলাবাসীর সূত্রে জানা যায়, বৃদ্ধ নুরুল হক নামে শনিবার রাত সাড়ে ৭টার দিকে রামগড় উপজেলার লালছড়ি হাজাবিল বাজারে আসার পথে আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ মোঃ মিজানুর রহমান ও তার দুই ছেলে রেজাউল হক(৩২) ও আব্দুল মোতালেব(২৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তাকে জখম অবস্থায় প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে রাত পৌনে ১০টায় জালিয়াপাড়া এলাকায় তার মৃত্যু হয়।

রামগড় থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জোবাইরুল হক জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মিজানুর রহমান ও তার দুই ছেলেকে আটক করা হয়েছে। বাকী ৫ জন আসামীকে আটকে প্রক্রিয়া অব্যাহত রয়েছে । ৭ জনের বিরুদ্ধে ৩০২/৩৪ ধারা মোতাবেক থানায় যার মামলা নং-০১, তারিখঃ ০১-০২-২০১৪ খ্রিঃ মূলে রুজু করা হয়েছে ।

উল্লেখ্য, নুরুল হক ভোগ দখলীয় জায়গাটি উভয় পক্ষ খাগড়াছড়ি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা মোকদ্দমা করার ফলে আদালতে বিচারাধীন ছিল।

 

চাইথোয়াই মারমা খাগড়াছড়ি থেকে,মোবা ০১৭২৭২০৯৫১২/০১৫৫০৬০৫১৫৬ ।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More