রামগড়ে ৩য় শ্রেণীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণ চেষ্টা!

0
1
খাগড়াছড়ি প্রতিনিধি

সিএইচটিনিউজ.কম
রামগড় প্রতিনিধি : খাগড়াছড়ির রামগড় উপজেলার তৈচাকমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীতে পড়ুয়া এক পাহাড়ি শিশুকে নাকাপা বাজারের মো: ইকবাল (৩২) নামে এক হাতুড়ে ডাক্তার ধর্ষণ চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 
জানা যায়, দু’তিন ধরে অসুস্থ ঐ শিশুটিকে চিকিৎসা করাতে তার পিতা লয়চান ত্রিপুরা আজ ২২ নভেম্বর শুক্রবার সকালে স্থানীয় নাকাপা বাজারে মনু ডাক্তারের কাছে নিয়ে যান। কিন্তু এ সময় মনু ডাক্তার চেম্বারে না থাকায় তিনি তার  অসুস্থ মেয়েকে নিয়ে মো: ইকবাল নামে এক হাতুড়ে ডাক্তারের কাছে গেলে মো: ইকবাল তাকে (শিশুটির বাবাকে) চেম্বারের বাইরে রেখে চিকিসা করানোর নামে শিশুটিকে চেম্বারের ভিতর নিয়ে গিয়ে মুখ চেপে ধরে তার গায়ের জামা-প্যান্ট খুলে দিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি কোন রকমে চিকার দিলে লম্পট ইকবাল তাকে তড়িঘড়ি করে ছেড়ে দেয়। 
পরে মেয়েটির মাধ্যমে এ ঘটনা জানাজানি হলে  বাঙালি ও পাহাড়ি মুরুব্বীরা মিলে এক সালিশ বৈঠকে লম্পট ইকবালকে দোষী সাব্যস্ত করে তার কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে ঘটনা মীমাংসা (ধামাচাপা) করে দেয়া হয়েছে বলে জানা গেছে।  ফলে এ ঘটনায় থানায়ও কোন অভিযোগ দায়ের করা হয়নি।
—-

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.