লক্ষ্মীছড়িতে বোরকা সন্ত্রাসী কর্তৃক নিরীহ গ্রামবাসীকে অপহরণের নিন্দা জানিয়েছে ইউপিডিএফ

0
2
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক রিকো চাকমা আজ ২৮ জুলাই রবিবার এক বিবৃতিতে গতকাল শনিবার ভোররাতে বোরকা পার্টি সন্ত্রাসী কর্তৃক লক্ষ্মীছড়ি উপজেলাধীন বর্মাছড়ির কুদুকছড়ি বাজার এলাকা থেকে মগ্যা চাকমা (৪৫) নামে এক বাগান চৌকিদারকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।তিনি বলেন, অপহৃত মগ্যা চাকমা কুদুকছড়ি বাজার পাড়ার চিবাগালা চাকমার ছেলে। তিনি ফটিকছড়ি উপজেলার নানুপুর বাসিন্দা মোঃ শরীফের বাগানে চৌকিদার হিসেবে কাজ করেন। ঘটনার দিন ভোর ৪টার দিকে ফটিকছড়ির খিরামস্থ গাছবান্যা নামক স্থান থেকে বোরকা পার্টির সন্ত্রাসী দলটি কুদুকছড়ি বাজার পাড়ায় হানা দিয়ে মগ্যা চাকমাকে নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। সে পর থেকে তার কোন খোঁজ পাওয়া যায়নি।

ইউপিডিএফ সংগঠক আরো বলেন, বোরকা পার্টির সন্ত্রাসীদের একটি সশস্ত্র গ্রুপ বেশ কয়েক দিন ধরে ফটিকছড়ির খিরামের গাছবান্যা নামক এলাকায় সেনা ক্যাম্পের পাশে অবস্থান করছে। এখান থেকে তারা লোকজনকে অপহরণ, নির্যাতন, ভয়ভীতি প্রদর্শন ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। তাদের ভয়ে পার্বত্য চট্টগ্রাম ও ফটিকছড়ির সীমন্ত এলাকার পাহাড়ি বাঙালি জনগণ চরম আতঙ্কে দিন যাপন করতে বাধ্য হচ্ছেন। কেউ তাদের অপকর্মের বিরুদ্ধে কথা বলার সাহস পাচ্ছে না।

রিকো চাকমা অপহৃত মগ্যা চাকমাকে উদ্ধারসহ বোরকা সন্ত্রাসীদের দমনের জন্য কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।

 
Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.