লক্ষ্মীছড়ি উপজেলা পিসিপি, ডিওয়াইএফ’র যৌথ কাউন্সিল সম্পন্ন, নতুন কমিটি গঠিত

0
125
লক্ষ্মীছড়ি উপজেলা পিসিপি’র নতুন কমিটির সদস্যদর শপথ বাক্য পাঠ করছেন কেন্দ্রীয় সদস্য শুভাশীষ চাকমা

লক্ষ্মীছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি ।। বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ও গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ)-এর লক্ষ্মীছড়ি উপজেলা শাখার যৌথ কাউন্সিল আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সম্পন্ন হয়েছে।

‘জাতীয় দুর্দিনে নিপীড়িত জনতার পাশে দাড়ান, পার্বত্য চট্টগ্রামের নিপীড়িত-নির্যাতিত মানুষের অস্তিত্ব রক্ষার সংগ্রাম জোরদার করতে পূর্ণস্বায়ত্তশাসনের পতাকাতলে ছাত্র ও যুব সমাজ ঐক্যবদ্ধ হোন’ এই স্লোগানে অনুষ্ঠিত কাউন্সিল সভায় ডিওয়াইএফ’র লক্ষ্মীছড়ি উপজেলা সভাপতি জ্যোতিময় চাকমার সভাপতিত্বে ও পিসিপি সভাপতি পাইসুইমং মারমার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ইউপিডিএফের লক্ষ্মীছড়ি উপজেলা ইউনিটের সংগঠক বিধুর চাকমা, ডিওয়াইএফ’র কেন্দ্রীয় সহসম্পাদক শুভ চাক, পিসিপি’র কেন্দ্রীয় সদস্য শুভাশিষ চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য রিতা চাকমা, পিসিপি চট্টগ্রাম মহানগর সম্পাদক অমিত চাকমা, পিসিপি খাগড়াছড়ি তথ্য ও প্রচার সম্পাদক ডেবিট চাকমা ও ডিওয়াইএফ উপজেলা সাংগঠনিক সম্পাদক পাইচি মারমা। এছাড়াও মঞ্চে এলাকার মুরুব্বি ও বিভিন্ন উপজেলার পিসিপি, ডিওয়াইএফ প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

ডিওয়াইএফ’র কেন্দ্রীয় সহ সম্পাদক শুভ চাক লক্ষ্মীছড়ি উপজেলা শাখার নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করাচ্ছেন

সভায় বক্তারা পার্বত্য চট্টগ্রামের অধিকারহারা জনগনের মুক্তির সংগ্রাম পূর্ণস্বায়ত্তশাসন সংগ্রাম বেগবান করার জন্য ছাত্র ও যুব সমাজের ভূমিকা তুলে ধরেন।

বক্তারা বলেন, সরকারের নির্যাতন ও নিপীড়নের বিরুদ্ধে পাহাড়ি সমাজের সকল ছাত্র যুবককে ঐক্যবদ্ধ হয়ে জুম্ম জনগণের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামকে বেগবান করতে হবে।

পরে উৎপল চাকমাকে সভাপতি, মিঠুন চাকমাকে সাধারণ সম্পাদক ও উজ্জ্বল চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট ডিওয়াইএফ’র উপজেলা শাখার নতুন কমিটি এবং রুপান্ত চাকমাকে সভাপতি, রিটন চাকমাকে সাধারণ সম্পাদক ও জুয়েল চাকমাকে সাংগঠনিক সম্পাদক রিটন ২১ সদস্য বিশিষ্ট পিসিপি’র উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।

ডিওয়াইএফ’র নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় সহসম্পাদক শুভ চাক এবং পিসিপি’র নতুন কমিটিরে সদস্যদের শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় সদস্য শুভাশিষ চাকমা।


Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.