লক্ষ্মীছড়িতে ঘরে ঘরে ব্যাপক সেনা তল্লাশি

0
2

সিএইচটিনিউজ.কম
Laxmichariলক্ষ্মীছড়ি: খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার সদর ইউনিয়নের যতীন্দ্র কার্বারী পাড়ায় আজ ২৩ জুন সোমবার দুপুরে লক্ষ্মীছড়ি জোনের সেনারা ঘরে ঘরে ব্যাপক তল্লাশি চালিয়েছে। এছাড়া সেনারা বেশ কয়েকটি দোকানেও ব্যাপক তল্লাশি চালায়।

সূত্র জানায়, সোমবার দুপুর ১২টার দিকে লক্ষ্মীছড়ি সেনা জোন থেকে জনৈক ক্যাপ্টেনের নেতৃত্বে দুই পিকআপ সেনা সদস্য যতীন্দ্র কার্বারী পাড়ায় হানা দেয়। এ সময় সেনারা সন্ত্রাসী খোঁজার নামে পাড়ার ৮ ব্যক্তির ঘর ও ৬ ব্যক্তির দোকানে ব্যাপক তল্লাশি চালায়। সেনারা ইচ্ছেমত ঘরে ও দোকানের ভিতর ঢুকে তন্নতন্ন করে তল্লাশি করে ও জিনিসপত্র সম্পর্ণ তছনছ করে দেয়।

যাদের ঘরে তল্লাশি চালানো হয় তারা হলেন, ১. যুগেন্দ্র চাকমা (৫৫), পিতা- মৃত নতুন কুমার চাকমা, ২. তরুণী চাকমা(৩৫)পিতা- যুগেন্দ্র চাকমা, ৩.গুড়িক্যা চাকমা(৩০) পিতা কালাবাঁশি চাকমা, ৪. কৃষ্ণ চন্দ্র চাকমা (৩৫) পিতা- কালাবাশিঁ চাকমা, ৫. শিমুল চাকমা (২৮) পিতা মধুচন্দ্র চাকমা, ৬. সুমন চাকমা (৩২) পিতা তামুলুক্যা চাকমা, ৭. যোগেন্দ্রসেন চাকমা(৫৫) পিতা ভূবনজয় চাকমা ও ৮. ব্যাঙঙো চাকমা (৩৫) পিতা খল্যা চাকমা।

এছাড়া যাদের দোকানে সেনারা তল্লাশি চালায় তারা হলেন, ১. বিনোদ বিহারী চাকমা (৪৩) পিতা ধন্যা চাকমা, ২. রাজ কুমার চাকমা (৭০) পিতা-অজ্ঞাত, ৩. নিশি কুমার চাকমা (৫৫) পিতা- চন্দ্র মোহন চাকমা, ৫. বাধি চাকমা (৫০) পিতা-অজ্ঞাত ও ৬. রবীন্দ্র চাকমা (৫৫), পিতা- রমনী মোহন চাকমা। সেনারা বিনোদ বিহারী চাকমা ও রবীন্দ্র চাকমার কাছ থেকে ২টি মোবাইল ফোন কেড়ে নিয়ে যায়। এরমধ্যে বিনোদ বিহারী চাকমার মোবাইল ফোনটি হচ্ছে ডি-২ মডেলের সিম্পনি কোম্পানির।

সেনারা প্রায় ঘন্টাখানিক তল্লাশি চালিয়েও অবৈধ কোন কিছু না পেয়ে পরে তারা জোনে ফিরে যায়।

লক্ষ্মীছড়ি সেনা জোনে বর্তমান জোন কমান্ডার হিসেবে দায়িত্বে রয়েছেন লেঃ কর্নেল মোয়াজ্জেম হোসেন। তবে তল্লাশি পরিচালনাকারী ক্যাপ্টেনের নাম জানা যায় নি।
————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.