লক্ষ্মীছড়িতে বোরকা সন্ত্রাসী কর্তৃক এক ইউপিডিএফ সদস্য খুন

0
লক্ষীছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়ি ইউনিয়নে উত্তর শুকনাছড়ি গ্রামে সেনা-সন্তু মদদপুষ্ট বোরকা সন্ত্রাসীরা ইউপিডিএফ-এর এক সদস্যকে অপহরণের পর ছুরিকাঘাত করে খুন করেছে।তার নাম কল্প চাকমা(১৯)।সে উত্তর শুকনাছড়ি গ্রামের সুরেশ কান্তি চাকমার ছেলে।
জানা যায়, গতকাল ১২ অক্টোবর শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় কৃপাসুখ চাকমা ও রিপন চাকমার নেতৃত্বে কয়েকজন বোরকা সন্ত্রাসী বর্মাছড়ি ইউনিয়নের উত্তর শুকনাছড়ি গ্রামে হানা দেয়।সেখানে গিয়ে তারা অস্ত্র তাক করে বাড়ি বাড়ি তল্লাশি চালায়।এ সময় কল্প চাকমা পার্শ্ববর্তী দক্ষিণ শুকনাছড়ি গ্রামের বাসিন্দা যুগেশ চন্দ্র চাকমার বাড়িতে অবস্থান করছিলেন।সেখানেও বোরকা সন্ত্রাসীরা তল্লাশি চালায়।সেখান থেকে সন্ত্রাসীরা তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।
আজ ১৩ অক্টোবর শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল থেকে আনুমানিক ২ কিলোমিটার দূরে জঙ্গলে তার লাশ পাওয়া যায়।তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরে সেনাবাহিনীর সহযোগিতায় বোরকা সন্ত্রাসীরা লক্ষ্মীছড়ি ও বর্মাছড়ি এলাকায় খুন, অপহরণ, মুক্তিপণ আদায়সহ নানা অপকর্ম চালিয়ে আসছে। এ পর্যন্ত তারা ইউপিডএফ-এর কেন্দ্রীয় নেতা রুইখই মারমা সহ তিন জনকে খুন ও ৩০ জনকে অপহরণ করেছে। কিন্তু প্রশাসন তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপই গ্রহণ না করে সন্ত্রাসীদের সহযোগিতা দিয়ে যাচ্ছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More