লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদে প্রথম সভা অনুষ্ঠিত

0
0

লক্ষ্মীছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Laxmichari upazilla porishad shovaখাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম সভা সোমবার(৭ এপ্রিল)উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। এই সভার মধ্য দিয়ে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ৫ বছরের পথ চলা শুরু হলো। সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত ওসমান।

সভার শুরু হওয়ার প্রথমেই নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা। এরপর ইউএনও উপজেলা পরিষদের ম্যানুয়েল এবং করণীয় কার্য সম্পর্কে বক্তব্য রাখার পর সকলের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন নব নির্বাচিত পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মার্মা ও মহিলা ভাইস চেয়ারমস্যান বেবি রানী বসু।

শুধী সমাজের ব্যক্তি ও বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাগন নিজ নিজ দপ্তরের কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন। সভায় বক্তারা বলেন, এলাকার উন্নয়নে অনেকগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হবে বর্তমান দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের।

এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতিকে অগ্রাধীকার দিয়ে পাশাপাশি শিক্ষা ব্যবস্থা, সড়ক যোগাযোগ, স্বাস্থ্য সেবার মান উন্নয়ন সহ দীর্ঘ দিনের নানা সংকট নিরসনে কাজ করার দাবি জানান বক্তারা। চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা এলাকার উন্নয়নকে এগিয়ে নিতে সকলের সহযোগীতা কামনা করেন।

এই উপজেলা পরিষদ আপনাদের, সকলের সাথে হয়ত আমার সব সময় যোগাযোগ করা সম্ভব নাও হতে পারে। যে কোন প্রয়োজনে আমার দপ্তর জনসাধারণের জন্য উম্মুক্ত থাকবে উল্লেখ করার পাশাপাশি দলমত, জাতি, ধর্ম সম্প্রদায় বিভেদ না করে প্রশাসন ও সকলের সমন্বয়ের মাধ্যমে এ উপজেলাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

কাজ এবং সময়কে অধিক গুরুত্ব দিয়ে চলমান জনস্বার্থে সকল কর্মকান্ড চালিয়ে নিতে সরকারি কর্মকর্তা ও সংশ্লিষ্ট ব্যাক্তিদের আন্তরিক হয়ে কাজ করার আহবান জানান। সভায় প্যানেল চেয়ারম্যান এবং ১৭টি স্টিয়ারিং কমিটি গঠনের সীদ্ধান্ত গৃহীত হয়।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.