লামায় যাত্রীবাহী গাড়িতে ডাকাতি, আহত ১২

0
বান্দরবান প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
লামা : বান্দরবানের লামা-সুয়ালক সড়কের মোস্তফা গ্রুপের বাগান এলাকায় একটি যাত্রীবাহী গাড়িতে ডাকাতির ঘটনার ঘটেছে। এ সময় ডাকাতদের মারধরে চালকসহ ১২ যাত্রী আহত হন।গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। ডাকাতরা অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে নগদ টাকাসহ দেড় লাখ টাকার মালামাল লুটে নেয়।

পুলিশ ও যাত্রীরা জানান, সরই ইউনিয়নের ক্যায়াজু পাড়া থেকে একটি যাত্রীবাহী গাড়ি (স্থানীয়দের মধ্যে চাঁদের গাড়ি নামেও পরিচিত) লামা যাচ্ছিল। গাড়িটি সড়কের মোস্তফা গ্রুপের বাগান এলাকায় পৌঁছলে আগেই ওৎপেতে থাকা ৮ থেকে ৯ জনের সশস্ত্র ডাকাত দল গাড়িটি গতিরোধ করে।

ডাকাতরা অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে নগদ এক লাখ ২০ হাজার টাকা ও ১৫ থেকে ১৬টি মোবাইল সেট লুটে নেয়। এ সময় তারা চালকসহ ১২ যাত্রীকে মারধর করে আহত করে।

খবর পেয়ে গজালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে তারা মোটর সাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়।

গজালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. তারেকুর রহমান ডাকাতি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দ্রুত পালিয়ে যায়।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More