সংস্কারবাদী জেএসএস-এর সশস্ত্র দুর্বৃত্ত কর্তৃক ধর্মীয় পবিত্রতা নষ্ট : স্বশিষ্যে অধ্যক্ষের বিহার ত্যাগ!

0
2

বাঘাইছড়ি : সংস্কারবাদী জেএসএস-এর সশস্ত্র দুর্বৃত্তদের কর্তৃক ধর্মীয় পবিত্রতা নষ্ট ও অপমান সহ্য করতে না পেরে সাধনা চুগ বন বিহারের অধ্যক্ষ ক্লেশ বিজয় ভিক্ষু স্বশিষ্যে বিহার ত্যাগ করে অন্যত্র আশ্রয় নিয়েছেন। আজ ১৩ জুন (বুধবার) রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাধীন ৩৫নং বঙ্গলতুলী ইউপি’র ৯ নং ওয়ার্ডের অন্তর্গত পশ্চিম বালুখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশ না করার শর্তে বিহার পরিচালনা কমিটির এক কর্মকর্তা সিএইচটি নিউজ ডটকমকে বলেন,  সংস্কারবাদী জনসংহতি সমিতির সশস্ত্র দুর্বৃত্ত বিধান, জ্ঞানজিৎ, সুমেন ও মুখোশবাহিনীর নব্য সর্দার তরু, জানঙ-এর নেতেৃত্বে লিটন, চিবেচোগা, জ্ঞানসিন্দু, যশোকান্তিসহ প্রায় ৩০ জন সশস্ত্র দুর্বৃত্ত ২২-২৫টি অস্ত্র নিয়ে গতকাল ১২ জুন রাত ১১টার দিকে বিহারে যায়। এরপর তারা ধর্মীয় পবিত্রতার প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে অস্ত্রসহ-গোলাবারুদসহ বিহারে ভেতরে প্রবেশ ও অবস্থান, ভিক্ষুদের আসন দখল নিয়ে বসা, বিহারের অভ্যন্তরে ধুমপান ও যত্রতত্র সিগারেটের ময়লা ফেলে দেয়।

তিনি আরো বলেন, সংস্কারবাদী জেএসএস ও সেনাসৃষ্ট নব্য মুখোশবাহিনীর সশস্ত্র দুর্বৃত্তদের কর্তৃক ধর্মীয় পবিত্রতা নষ্ট ও ভিক্ষুদের সাথে অসৌজন্যতামূলক আচরণের কারণে অধ্যক্ষ ক্লেশ বিজয় ভিক্ষুসহ দুই জন শ্রামন বিহার ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছেন।

উক্ত ঘটনার পর এলাকাবাসী চরম ক্ষুব্ধ হয়েছেন এবং সংস্কারবাদী জেএসএস ও মুখোশবাহিনীকে ঘৃণা ও ধিক্কার জানাচ্ছেন।
————————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.