সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানিকছড়ি ও লক্ষ্মীছড়িতে বিক্ষোভ

0
4

মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়ি শহরের মহাজন পাড়া থেকে ৪ গ্রামবাসীকে অপহরণের সাথে জড়িত জেএসএস সংস্কারবাদী ও নব্য মুখোশ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি ও মানিকছড়িতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

আজ মঙ্গলবার বিকাল ৪টার সময় পৃথক পৃথকভাবে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানিকছড়িতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি ধর্মঘর এলাকা থেকে শুরু হয়ে মানিকছড়ি গিরী মৈত্রী কলেজ গেইট প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে সমাবেশ করতে চাইলে মানিকছড়ি আর্মি ক্যাম্পের সেনা সদস্যরা বাধা দেয়। এর আগে রামগড় থেকে সমাবেশে আসা লোকজনকে সেনাবাহিনী ও পুলিশ বাধা দিয়ে মানিকছড়ি বটতলা থেকে ফেরত পাঠিয়ে দেয়। এ সময় সমাবেশে অংশগ্রহণ করতে আসা লোকজন বাধা দেওয়ার কারণটি জানতে চাইলে মানিকছড়ি থানার জনৈক এসআই শক্তিমান হত্যা মামলায় জড়িয়ে কারাগারে প্রেরণ করার হুমকি দেন।

এদিকে একই দাবিতে লক্ষ্মীছড়িতে উপজেলাবাসীর ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিল পরবর্তী দেওয়ান পাড়া যাত্রী ছাউনি এলাকায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান হরি মোহন চাকমা ও এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন পিসিপি লক্ষ্মীছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক নয়ন চকামা ও গণতান্ত্রিক যুব ফোরামের উপজেলা শাখার সভাপতি রিপন চাকমা। এ সময় দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমাও উপস্থিত ছিলেন।

সমাবেশ থেকে বক্তারা খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণের সাথে জড়িত সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।
——————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.