সকলেই ঐক্যবদ্ধ থাকলে যে কোন গোষ্ঠী ষড়যন্ত্র করে সফল হবেনা- প্রসীত বিকাশ খীসা

0
1

মহালছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Election campus Picture 02-01-2014.docআসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং খাগড়াছড়ি আসনে স্বতন্ত্র প্রার্থী ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সভাপতি প্রসীত বিকাশ খীসা ‘হাতি’ প্রতীক নিয়ে আজ ২ ডিসেম্বর বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণার জন্য খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় সফর করেছেন। এ সময় তিনি নিজ জন্মস্থান মুবাছড়ি ইউনিয়নের খুল্যাং পাড়া গ্রামে জনসভা করেছেন। এছাড়াও উপজেলার সিঙ্গিনালা, মহালছড়ি বাজার, থলিপাড়া, ২৪ মাইল, চৌংড়াছড়ি, লেমুছড়ি, মাইসছড়ি সহ বিভিন্ন জায়গায় নির্বাচনী পথ সভা করেছেন।

নির্বাচনী সফরে সঙ্গী ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা জাতীয় নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির আহ্বায়ক ও হেডম্যান এসোসিয়েশনের সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম আহ্বায়ক কিরণ মারমা, জাতীয় নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সদস্য ও মহালছড়ি উপজেলা চেয়ারম্যান সোনারতন চাকমা, জাতীয় নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সদস্য ও পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, সদস্য অংগ্য মারমা, পার্বত্য নারী সংঘের সভাপতি সোনালী চাকমা, রাবার বাগান পূণর্বাসিত বহুমূখী কল্যাণ সমিতির নেতা ও ১২নং প্রকল্প বাগান লিডার চিত্তরঞ্জন চাকমা, ৩ নং নুনছড়ি বাগান লিডার মিলন ত্রিপুরাসহ ইউপিডিএফ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।

অর্ধশত চাঁদের গাড়ী ও মোটর সাইকেলের লম্বা বহর নিয়ে সকাল সাড়ে ১০ টার দিকে মহালছড়িতে এসে পৌছেন। ২৫ ডিসেম্বর প্রার্থীর ঘোষিত নির্বাচনী ইশতেহার উপস্থিত জনসাধরণের মাঝে বিলি করেন। জনসভায় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, শাসকগোষ্ঠীর ইন্ধনে ভ্রাতৃঘাতি সংঘাত জিইয়ে রেখে ইউপিডিএফের বিরুদ্ধে একটি পক্ষ বিভিন্ন যড়যন্ত্রে লিপ্ত রয়েছে। নির্যাতিত নিপীড়িত জনগণ সকলেই ঐক্যবদ্ধ থাকলে যে কেউ ষড়যন্ত্র করে সফল হবেনা, জনসভায় তিনি এ কথা বলেন। পার্বত্য চট্টগ্রামে গণতান্ত্রিক পন্থায় পূর্ণস্বায়ত্তশাসন আদায়ের লক্ষে এবং সমাজে ন্যায় নীতি প্রতিষ্ঠাত লক্ষ্যে হাতি মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.