সাজেকের শিজকছড়া এলাকায় ইউপিডিএফের শীতবস্ত্র বিতরণ

0

সাজেক প্রতিনিধি।। “সুখে-দুঃখে সংগ্রামী জনগণের পাশে ইউপিডিএফ, পার্টি ও জনগণ একমন একপ্রাণ হয়ে কাজ করলে অসম্ভবকে সম্ভব করা যায়” এই স্লোগানে আজ শনিবার (১২ ডিসেম্বর ২০২০) সকাল ৯টায় রাঙামাটি সাজেক ইউনিয়নের শিজকছড়া এলাকায় ১৫০ অসহায় পরিবারকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে ইউপিডিএফ সাজেক ইউনিট।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউপিডিএফ সদস্য মানস চাকমা ও বধিক চাকমা এবং গণতান্ত্রিক যুব ফোরামের নেতা কিরণ চাকমা।

বক্তারা বলেন, ইউপিডিএফ হচ্ছে সত্যিকারের জনগণের প্রতিনিধিত্বকারী পার্টি। প্রতিষ্ঠালগ্ন থেকে এ পার্টি রাজনৈতিক সংগ্রামের পাশাপাশি জনগণের কল্যাণে নিয়োজিত থেকে কাজ করে যাচ্ছে। প্রতি বছরের ন্যায় এ বছরও বিভিন্ন স্থানে গরীব, অসহায় জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি চলমান রয়েছে।

তারা বলেন, শাসকগোষ্ঠীর দমন-পীড়ন, ভূমি বেদখল, নারী নির্যাতনের বিরুদ্ধে এবং নিপীড়িত জনগণের মুক্তির লক্ষ্যে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জনগণের সমর্থনে ইউপিডিএফ রাজপথে  অবিচল রয়েছে।

বক্তারা পার্বত্য চট্টগ্রামে পূর্ণস্বায়ত্তশাসন প্রতিষ্ঠার জন্য পার্টি ও জনগণের মধ্যে সুদৃঢ় ঐক্য স্থাপনের উপর গুরুত্বারোপ করেন এবং লড়াইয়ে পাশে থাকার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

 


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More