সাজেকে বিজিবি সদস্য কর্তৃক এক পাহাড়ি নারীকে ধর্ষণের চেষ্টা!

0

সিএইচটিনিউজ.কম
Raped4সাজেক(রাঙামাটি): রাঙামাটির সাজেক ইউনিয়নের শিয়ালদাইলুই এলাকায় ২ মাস আগে স্থাপিত বিজিবি ক্যাম্পের এক সদস্য কর্তৃক এক পাহাড়ি নারীকে(২৭) ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। গতকাল ৩ নভেম্বর সোমবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। তবে বিজিবি সদস্যের নাম পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন শিয়ালদাইলুই এলাকার ভূষণ কার্বারী পাড়ার তিন পাহাড়ি  নারী পাড়ার পাশ্ববর্তী ছড়া থেকে পানি আনতে যায়। এ সময় উক্ত বিজিবি ক্যাম্পের ৫ সদস্যও সেখানে গোসল করতে যায়। পরে গোসল ছেড়ে ৩ বিজিবি সদস্য ক্যাম্পে চলে গেলেও ২জন সেখানে থেকে যায়। এরপর তিন পাহাড়ি নারীর মধ্যে ভিকটিম ওই নারী পানি নিয়ে বাড়িতে ফেরার পথে ছড়া থেকে কিছুদূরে গেলে বিজিবি’র ওই সদস্য তাঁর পিছু পিছু গিয়ে হঠাৎ পিছন দিক থেকে তাকে ঝাপটে ধরে ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় বিজিবি সদস্যের সাথে ধস্তাধস্তিকালে ওই নারীর চিৎকার শুনে পানি আনতে যাওয়া অপর দুই নারী জয়ন্তী ত্রিপুরা ও চরেন বালা ত্রিপুরা এগিয়ে আসলে বিজিবি’র ওই সদস্য পালিয়ে যায়।

এ ঘটনা জানাজানি হওয়ার পর গ্রামবাসীরা ১৫-১৬ জন মিলে ক্যাম্পে দায়িত্বরত কমান্ডারের কাছে গিয়ে প্রতিবাদ করেন এবং ওই বিজিবি সদস্যের শাস্তির দাবি জানালে দায়িত্বরত ক্যাম্প কমান্ডার তাদেরকে দোষী বিজিবি সদস্যকে শাস্তি দেওয়া হবে বলে আশ্বস্ত করেন।

এদিকে, আজ মঙ্গলবার দুপুরে বিজিবি ক্যাম্প কমান্ডার দোষী ওই বিজিবি সদস্যকে শাস্তি দিয়ে বদলী করা হয়েছে বলে গ্রামবাসীদের জানালেও সত্যিকার অর্থে কোন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More