সিলেটে মনিপুরী ছাত্রীকে স্কুলে ঢুকে ছুরিকাঘাত

0
1

সিএইচটিনিউজ.কম
সিলেট নগরীর শিবগঞ্জে সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর এক ছাত্রীকে স্কুলের মধ্যে  ছুরিকাঘাত করেছে একই স্কুলের অপর এক শিক্ষার্থী। আহত মনিপুরী স্কুল ছাত্রী নন্দিতা দেবীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কপালে কয়েকটি সেলাই লেগেছে। হামলার শিকার শিক্ষার্থী নন্দিতা শিবগঞ্জের সেনপাড়ার আল্পনা-১৭ নম্বর বাসার গুণেন্দ্র সিংহের মেয়ে।

idris1-227x300গতকাল শনিবার বেলা সোয়া ১ টার দিকে বিদ্যালয়ের বালিকা শাখার ভবনের দ্বিতীয় তলায় নির্বাচনী পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। হামলাকারী মো. মোশারফ হোসেন সাকিব একই স্কুলের ১০ম শ্রেনীর শিক্ষার্থী ও নগরীর সোনারপাড়ার মিলাদ হোসের ছেলে। শাহপরাণ থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, হামলাকারীকে ধরতে পুলিশ চেষ্টা করছে।

আহত নন্দিতা দেবীর পরিবার জানায়, নির্বাচনী পরীক্ষার ইংরেজি দ্বিতীয় পত্র দেওয়ার জন্য গত বেলা ১ টার দিকে বিদ্যালয়ে যায় নন্দিতা। পরীক্ষা কেন্দ্রে বসা অবস্থায় হঠাৎ করে সোনারপাড়ার বখাটে সাকিবের নেতৃত্বে মামুন, জয়, নাঈম, ইফতি, সম্রাট, তারেক, বাবু, জীবনসহ কয়েকজন ঢুকে তার উপর হামলা চালায়। এ সময় নন্দিতাকে মারধর করার পাশাপাশি কপালের ডান দিকে ছুরিকাঘাত করা হয়।

ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন নন্দিতা অভিযোগ করেন, সাকিব কয়েকদিন ধরে বিদ্যালয়ে তাকে উত্যক্ত করে আসছিল। হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া বলেন, বিদ্যালয়ের পেছনের দিকে একটি গেইট দিয়ে প্রবেশ করে শিক্ষার্থী নন্দিতার উপর হামলা করে বখাটেরা পালিয়ে যায়।

সূত্র: দৈনিক সবুজ সিলেট

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.