সেনা-পুলিশের কড়া প্রহরায় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শ্রেণী কার্যক্রম উদ্বোধন!

0
1

সিএইচটি নিউজ ডটকম
Rangamati,09.11.2015রাঙামাটি: পাহাড়ি জনগণের প্রবল আপত্তি সত্ত্বেও সেনা-পুলিশের কড়া প্রহরায় একপ্রকার জোরপূর্বক রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শ্রেণী কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) সকালে শহরের শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবনির্মত ভবনে এই শ্রেণী কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটির জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, জোন কমান্ডার লে:কর্ণেল মালেক সামস উপস্থিত ছিলেন। তবে অনুষ্ঠানে কোন রাজনৈতিক নেতা উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।

এদিকে শ্রেণী কার্যক্রম নির্বিঘ্ন করার উছিলায় গতকাল থেকে আজ পর্যন্ত রাঙামাটির বিভিন্ন জায়গায় সেনাবাহিনী তল্লাশিসহ নানা হয়রানিমূলক কার্যক্রম চালিয়ে জনমনে ভীতি সঞ্চারের চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক রাজনৈতিক দল, নাগরিক সমাজসহ সচেতন ছাত্র-জনতা বিশ্ববিদ্যালয়টির কার্যক্রম স্থগিতের দাবি জানিয়ে আসলেও সরকার তাদের কারোর দাবি তোয়াক্কা না করে বিশ্ববিদ্যালয়টি চালু করলো।  সরকারের এই পদক্ষেপে তীব্র ক্ষোভ প্রকাশ করেছে রাজনৈতিক সচেতন মহল।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।


Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.