আগামীকাল ঢাকায় শ্রমজীবী ফ্রন্ট (পার্বত্য চট্টগ্রাম)-এর ১ম জাতীয় সম্মেলন

0

ঢাকা: শ্রমজীবী ফ্রন্ট (পার্বত্য চট্টগ্রাম)-এর ১ম জাতীয় সম্মেলন আগামীকাল ৩ আগস্ট ২০১৮,শুক্রবার সকাল ১০টায় ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের নীচতলার হলরুমে অনুষ্ঠিত হবে। এতে বিভিন্ন শ্রমিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

দিনব্যাপী এ সম্মেলনে সাভার, কাঁচপুর, আশুলিয়া, চট্টগ্রাম, কুমিল্লাসহ বিভিন্ন এলাকা থেকে শ্রমিক প্রতিনিধিরা অংশগ্রহণ করবেন।

উক্ত সম্মেলনে প্রথম পর্বের অনুষ্ঠানে দেশের স্বনামধন্য প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইন ও বিভিন্নসংবাদ সংস্থার রিপোর্টার-ফটো সাংবাদিকবৃন্দকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

সম্মেলন উপলক্ষে একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে। ২৩ জুলাই প্রকাশিত পোস্টারে আহ্বান জানিয়ে বলা হয়েছে- “দু’মুঠো খেয়ে-পরে বেঁচে থাকাই জীবন নয়, আসুন জাতীয় অস্তিত্ব রক্ষার্থে ঐক্যবদ্ধ হই”।

এছাড়া ‘নব্য রাজাকার’ লেলিয়ে দিয়ে খুন অপহরণ, চাঁদাবাজি, জনজীবনে উৎপাত, ‘পাক হানাদারের’ কায়দায় নির্বিচারে ধরপাকড়, মা-বোনের ইজ্জত লুণ্ঠন ও বাস্তভিটা বেদখলের প্রতিবাদে সোচ্চার হওয়ার আহ্বান জানানো হয়েছে প্রকাশিত পোস্টারে।
——————–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More