আগামীকাল ১০ মার্চ খাগড়াছড়িতে পূর্ণস্বায়ত্তশাসন দিবস পালন করবে তিন সংগঠন

0

খাগড়াছড়ি : গত ২২-২৩ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত ছাত্র-যুব-নারী কনভেনশনে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল ১০ মার্চ ২০১৮ খাগড়াছড়িতে পূর্ণস্বায়ত্তশসন দিবস পালন করবে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ) ও গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ) খাগড়াছড়ি জেলা শাখা।

দিবসটি উপলক্ষে কাল সকাল ১০টায় স্বনির্ভরে ছাত্র-যুব-নারী সমাবেশ করবে সংগঠনগুলো।

উক্ত সমাবেশ সফল করার লক্ষ্যে তিন সংগঠনের জেলা নেতৃবৃন্দ জেলার ছাত্র-যুব-নারীসহ সর্বস্তরের জনগণকে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণের জন্য তিন সংগঠনের পক্ষ থেকে আহ্বান জানিয়েছেন।

পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক সমর চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্র-যুব-নারী সমাবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য নিরপেক্ষতা বজায় রেখে আন্তরিক সহযোগিতা প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ১০ মার্চ তৎকালীন আওয়ামী লীগ সরকার ও জনসংহতি সমিতির মধ্যেকার বৈঠকের মধ্যেমে পার্বত্য চট্টগ্রামের জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা শুরু হলে তিন গণতান্ত্রিক সংগঠন ( পিজিপি-পিসিপি-এইচডব্লিউএফ)’ এর পক্ষ থেকে ঢাকায় প্রেসক্লাবের সম্মুখে এক সমাবেশ থেকে পূর্ণস্বায়ত্তশানের ডাক দেওয়া হয়।
———–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More